September 21, 2018

ইনুর হাত ধরে আ’লীগ নেতাকর্মীর জাসদে যোগদান

ঢাকাঃ  কুষ্টিয়ার ভেড়ামারায় আওয়ামী লীগ ও বিএনপির সহস্রাধিক নেতাকর্মী জাতীয় সমাজতান্ত্রিক দলে (জাসদ) যোগ দিয়েছেন।

মঙ্গলবার উপজেলার চাঁদগ্রাম চাষীক্লাব মাঠে এক ইফতার অনুষ্ঠানে তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনুর হাতে ফুল দিয়ে তারা দল পরিবর্তন করেন।

ভেড়ামারা চাঁদগ্রাম ইউনিয়ন জাসদের উদ্যোগে আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাসানুল হক ইনু।

উপজেলা যুবজোটের সভাপতি ও চাঁদগ্রাম ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান আবদুল হাফিজ তপনের সভাপতিত্বে এতে জাতীয় নারী জোটের সভাপতি আফরোজা হক রীনা, জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আবদুল আলীম স্বপন, উপজেলা জাসদের সভাপতি এমদাদুল ইসলাম আতা, সাধারণ সম্পাদক এস এম আনছার আলীসহ জেলা ও উপজেলা জাসদ, যুবজোট, ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে মিজান, মন্টু মেম্বার, রকিবুল মেম্বার, শান্তি মেম্বার, আজমল মেম্বারের নেতৃত্বে এক হাজার নেতাকর্মী আওয়ামী লীগ ও বিএনপি থেকে জাসদে যোগদান করেন।

অনুষ্ঠানে হাসানুল হক ইনু বলেন, গুপ্তহত্যা, জঙ্গিবাদ, সন্ত্রাসমুক্ত দেশ গড়ার প্রত্যয় নিয়ে সবাইকে এগিয়ে নিয়ে যেতে হবে। যারা যোগদান করলেন, তাদের নিয়ে আগামী দিনে যেন জঙ্গিমুক্ত শোষনহীন বাংলাদেশ গড়ে তুলতে চাই।

দলে সদ্য যোগদানকারী নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, দেশকে অস্থিতিশীল, গুপ্তহত্যা ও জঙ্গীবাদের হাত থেকে রক্ষা করতে হলে মুক্তিযুদ্ধসহ সকল প্রগতিশীল দল-মতের মানুষকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

১৪ দলের ঐক্যকে বিনষ্ট করার জন্য যারা চক্রান্ত করছে তাদের বিরুদ্ধে সজাগ দৃষ্টি রাখার জন্য আহ্বান জানান তথ্যমন্ত্রী।যুগান্তর

Related posts