November 18, 2018

ইনাম চৌধুরী বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান মনোনীত<<বিভিন্ন মহলের অভিনন্দন

ইনাম আহমদ চৌধুরী

নিজেস্ব সংবাদদাতাঃ বাংলাদেশের বিভিন্ন মন্ত্রনালয়ের সাবেক সফল ও সুদক্ষ সচিবও ইসলামী ডেভেলপমেন্ট ব্যাংক, সৌদি আরবের সাবেক সিনিয়র ভাইস চেয়ারম্যান , বিশিষ্ট অর্থনীতিবিদ , কুটনৈতিক , বিএনিপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেস্টা ও প্রতমন্ত্রীর মর্যাদায় প্রাইভেটাইজেশন কমিশনের সাবেক চেয়ারম্যান, সিলেটের কৃতিসন্তান ইনাম আহমদ চৌধুরীকে বিএনপির সদ্য ঘোষিত কেন্দ্রীয় নির্বাহী কমিটিতে অন্যতম সহসভাপতি হিসেবে হিসেবে মনোনীত করায় তা প্রতি আন্তিরিক অভিনন্দন জানিয়েছেন সিলেট,গোলাপগঞ্জ, বিয়ানীবাজার ও যুক্তরাজ্য বিএনিপি ও অঙ্গ সংগঠনের বিভিন্ পর্যায়ের নেতৃবৃন্ধ।

নেতৃবৃন্ধ ইনাম চৌধুরীকে মনোনীত করায় দেশনেত্রী বেগম খালেদা জিয়া,সিনিয়র ভাইস-চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানও মহাসচিব মীর্জা ফখরুল ইসলাম আলমগীরের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

উল্লেখ্য ইনাম আহমদ চৌধুরীর গ্রামের বাজী সিলটের গোলাপগঞ্জ উপজেলার বারকোট গ্রামে। তার পিতা মরহুম গিয়াস উদ্দিন চৌধুরী বৃটিশ ও পাকিস্থান আমলে উচ্চ পদস্থ সরকারী কর্মকর্তা হিসেবে সফলতার স্বাক্ষর রেখেছেন ।

তার মরহুম মাতা রফিকুন্নেসা খাতুন চৌধুরীকে শহীদ রাস্ট্রপতি জিয়াউর রহমান সরকারের সময়ে রত্নগর্ভা মাতা হিসেবে উপাধিত করা হয়েছিল।

Related posts