November 21, 2018

ইজতিমা শেষে ফেরার পথে অজ্ঞান অস্ট্রেলিয়ান নাগরিক

315
মহসিন মিলন,বেনাপোল প্রতিনিধিঃ   বিশ্ব ইজতিমা শেষে ফেরার পথে মিনারুদ্দিন (৫৫) নামে এক অস্ট্রেলিয়ান নাগরিক অজ্ঞান পার্টির কবলে পড়ে সর্বস্ব খুঁইয়েছেন। গতরাতে গুরুতর অবস্থায় তাকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

যশোর কোতয়ালি থানার এসআই সোলাইমান আক্কাস জানান, ঢাকার টঙ্গীতে অনুষ্ঠিত বিশ্ব ইজতিমা শেষে ভারত হয়ে দেশে ফেরার জন্য মিনারউদ্দিন গতকাল বেনাপোলের উদ্দেশ্যে রওনা হন। ঢাকা থেকে হানিফ পরিবহনে আসার সময় অজ্ঞান পার্টির সদস্যরা তাকে বাসের ভেতর কৌশলে অজ্ঞান করে ফেলে এবং তার কাছে থাকা ডলার ও টাকা নিয়ে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

বাসটি স্থলবন্দর বেনাপোল পৌঁছালে যাত্রীরা তাকে উদ্ধার করে রাতে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে দেয়। বর্তমানে তিনি চিকিৎসাধীন রয়েছেন।

এসআই সোলাইমান আক্কাস জানিয়েছেন, মিনারদ্দিনের কাছে কোন অর্থ পাওয়া যায়নি। দুর্বৃত্তরা সব নিয়ে গেছে। তবে তার ল্যাগেজ ও পাসপোর্টটি পাওয়া গেছে। হানিফ পরিবহনের কাউন্টারে বাসের লোকজনের কাছে আছে। মিনারুদ্দিনের জন্ম বাংলাদেশের বৃহত্তর সিলেটের সুনামগঞ্জে। অস্ট্রেলিয়ার নাগরিত্ব নিয়ে তিনি অস্ট্রেলিয়ায় বসবাস করেন। বিশ্ব ইজতিমায় যোগ দেয়ার জন্য ঢাকায় আসেন মিনারুদ্দিন। এরপর ঢাকায় বিভিন্ন আত্মীয়-স্বজনের বাসায় যান। সেখান থেকে ভারত হয়ে অস্ট্রলিয়ায় ফিরছিলেন তিনি।

দি গ্লোবাল নিউজ ২৪ ডটকম/রিপন/ডেরি

Related posts