January 16, 2019

ইউপি সদস্যকে হয়রানির প্রতিবাদে মানববন্ধন

592
মোঃ আঃ রহিম রেজা,ঝালকাঠি প্রতিনিধিঃ  ঝালকাঠির রাজাপুরের শুক্তাগড় ইউনিয়নের ৬নং ওয়ার্ডের মেম্বর আব্দুর রব হাওলাদারের বিরুদ্ধে নানা অপপ্রচার ও হয়রানির প্রতিবাদে গতকাল শনিবার বিকেলে জগৈররহাট বাজার এলাকায় ওই ওয়ার্ডবাসীর ব্যানারে মানবন্ধন করা হয়েছে। এতে বক্তব্য রাখেন স্থানীয় হাজি আব্দুল আউয়াল, মালেক খালিফা, খালেক খলিফা, ছায়েদ আলী প্রমুখ। মানববন্ধনে ওই ওয়ার্ডের নারী ও পুরুষরা অংশ নেন। পরে তারা ওই বাজারে বিভিন্ন শ্লোগান দিয়ে বিক্ষোভ করে। বক্তারা বলেন, আসন্ন নির্বাচনকে কেন্দ্র করে স্থানীয় প্রতিপক্ষরা রব মেম্বরের বিরুদ্ধে নানা অপপ্রচার চালাচ্ছে এবং হয়রানি করছে।
593
ঝালকাঠির রাজাপুরে বাংলাদেশ সরকারি প্রাথকিম বিদ্যালয় দপ্তরী কাম প্রহরী কল্যান সমিতির উপজেলা শাখার কমিটি গঠিত হয়েছে। কমিটিতে মোঃ বাদশা মিয়া হাওলাদারকে সভাপতি ও মোঃ মিলন আকনকে সাধারণ সম্পাদক করে ১১ সদস্যের কার্যনির্বাহি কমিটি গঠন করা হয়। কমিটির অন্য কর্মকর্তারা হল- সহ সভাপতি জসিম উদ্দিন লিটু, মোঃ জিয়াদুল, সহ সম্পাদক মাহবুব হোসেন, সাংগঠনিক সম্পাদক কবির হোসেন, সহ সাংগঠনিক জসিম উদ্দিন, কোষাধ্যক্ষ মোঃ আল মামুন, দপ্তর সম্পাদক মোঃ নান্না হাওলাদার, ক্রীড়া সম্পাদক মোঃ রুবেল, প্রচার সম্পাদক মোঃ আরিফ হোসেন। এ উপজেলায় মোট ৬৪ জন সদস্য রয়েছে।
594
ঝালকাঠির রাজাপুরে গতকাল শনিবার সকালে স্থানীয় অনলাইন সেবা প্রতিষ্ঠান গ্লোবাল নেটের উদ্যোগে রাজাপুর ডিগ্রী কলেজের হলরুমে ওই কলেজের এইচএসসিতে জিপিএ ৫ ও বিএ পরীক্ষায় প্রথম বিভাগ প্রাপ্ত ১৬ জন ছাত্রছাত্রীদেরকে সংবর্ধনা এবং সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাজাপুর ডিগ্রী কলেজ অধ্যক্ষ মো. গোলাম বারী খান। গ্লোবাল নেট’র স্বত্ত্বাধিকারী সাংবাদিক মনিরুজ্জামান খানের সভাপতিত্বে বক্তব্য রাখেন হাবিবুর রহমান প্রিন্স, শহিদুল ইসলাম, মতিউর রহমান বাদল, জহিরুল ইসলাম জুয়েল ও ফাতিমা আক্তার প্রমুখ।

দি গ্লোবাল নিউজ ২৪ ডটকম/রিপন/ডেরি

Related posts