November 18, 2018

ইউপির তফশিল ঘোষণা না হলেও, জনসংযোগে ব্যাস্ত বাবলু

zakir 1
তোফায়েল হোসেন জাকির, গাইবান্ধা: দেশের ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফশিল ঘোষণা না , গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার কামদিয়া ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মোশাহেদ হোসেন চৌধরী বাবলু আগামী নির্বাচনেও শত ভাগ জয়ের আশা নিয়ে ইউনিয়ন বাসির নিকট ফের দোয়া এবং ভোট চেয়ে জনসংযোগ শুরু করছেন।

তার পারিবারিক সুত্রে জানা যায়, কামদিয়া ইউনিয়নের এক সভ্রান্ত পরিবারে ১৯৫৮ইং সালে তিনি জন্ম গ্রহন করেন। তার পিতা মরহুম মোশারফ হোসেন চৌধরী মাতা-মোছাম্মদ সুফিয়া বেগম। তিনি ১৯৭৩ইং সালে রংপুর কৌলাশ রঞ্জন উচ্চ বিদ্যালয় থেকে এস,এস,সি, ১৯৭৫ সালে রংপুর কলেজ থেকে এইচ,এস,সি ও ১৯৭৮ সালে পলাশবাড়ী সরকারী ডিগ্রী কলেজ বি,কম পাশ করেন। ১৯৯৭ সালে কামদিয়া ইউনিয়নের মানুষ মোশাহেদ হোসেন চৌধরীকে দলমত নির্বিশেষে তাকে ভোট দিয়ে চেয়ারম্যান নির্বাচিত করেন।

মোশাহেদ হোসেন চৌধরী সাংবাদিকদের সাথে একান্ত সাক্ষাৎ কালে তিনি বলেন, বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের আদর্শকে লালিত করে ছাত্র জীবন থেকেই ছাত্রলীগ পরে র্দীঘ দিন যাবৎ ইউনিয়ন আ.লীগের সভাপতির দায়িত্ব পালন করেন। মোশাহেদ হোসেন চৌধরী একজন সমাজসেবি ও তিন বারের সফল চেয়ারম্যান হিসাবে দায়িত্ব পালন করে আসছেন। বর্তমানে চেয়ারম্যান হিসাবে ইউনিয়নের প্রতিটি গ্রাম-পাড়া মহল¬ার মানুষের দুঃখে-সুখে মানুষের সাথে মিলে মিশে সর্বদা কাজ করে আসছেন। তিনি ইউনিয়নের মসজিদ, মাদ্রাসা,মন্দিরসহ রাস্তা পাকাকরন, বিদ্যুৎ সংযোগ এবং শত ভাগ স্যানিটেশনের আওতায় এনেছেন।

এছাড়া ইউনিয়নের ২৪টি রাস্তার প্রবেশ দ্বারে আর,সি,সি ধালাই কৃর্ত গ্রামের নাম উল্লেখ করে ন্যামপ্লেট স্থাপন করেন। এবং তিনি তার নিজ খরচে দুই শতাধিক হস্ত্যচালিত নলকুপ গরীব পরিবারের মাঝে বিতরন করেছেন। কামদিয়া ইউনিয়নটির আয়তন ৩৮০ বর্গ কিলোমিটার, ৬০টি গ্রাম ও ২৮টি মৌজায় জনসংখ্যা ২৬ হাজার, ২০০জন। এদের মধ্যে দরিদ্র মানুষের সংখ্যা ৩ হাজার। তিনি বর্তমানে চকমানিকপুর ডিগ্রী মাদ্রাসার,কামদিয়া দারুল উলুম আলিম মাদ্রাসার দীর্ঘ দিন যাবৎ সভাপতি দায়িত্ব পালন করেন।

চেয়ারম্যান আরো বলেন, আওয়ামীলীগ প্রতিষ্ঠা লগ্ন থেকেই আমার পুরো পরিবার আ.লীগের সু-সময় দুঃসময় নেতা কর্মীদের পাশে আছি ভবিষ্যতে থাকবো। মোশাহেদ হোসেন চৌধরী একজন সৎ সাহসী, চেয়ারম্যান ও উল্লেখ যোগ্য প্রার্থী। আগামী নির্বাচনে ইউনিয়ন বাসি আমাকে দলমত নির্বিশেষে ভোট দিয়ে আবারো চেয়ারম্যান নির্বাচিত করবেন বলে আমি আশা করছি। চেয়ারম্যান হলে আমি নিঃস্বার্থ ভাবে জনগনের জন্য কাজ করে যাব। এবং ইউনিয়নের অসমাপ্ত কাজ গুলি সমাপ্ত করার জন্য আবারো ইউনিয়ন বাসির নিকট দোয়া ও পূনঃরায় নির্বাচিত করার আহবান জানিয়ে ভোট প্রার্থনা করছেন

Related posts