December 15, 2018

ইউকে লিমিটেডের বিজনেস কনফারেন্স

123
এমএ কাইয়ূম,লন্ডনঃ  আইএফআইসি ব্যাংকের নিয়ন্ত্রাধীন আইএফআইসি মানি ট্রান্সফার ইউকে লিমিটেডের বিজনেস কনফারেন্সে বক্তারা বলেছেন,এটি হচ্ছে একটি ফাস্ট জেনারেশন ব্যাংক। ইউকে থেকে রেমিট্যান্স একদিনের মধ্যে বাংলাদেশের যেকোন স্থানে প্রেরণ করে থাকে। এ ছাড়া ব্যাংকটি মোবাইল ব্যাকিং এর সেবা দিয়ে যাচ্ছে। ব্যাংকটিতে সরকারের মালিকানা রয়েছে ৩৩ পারসেন্ট। বাকি মালিকানা প্রাইভেট মালিকানায়।

রবিবার ৭ফেব্রুয়ারী দুপুরে পূর্বলন্ডনের অভিজাত আরবর সিটি হোটেলের কনফারেন্স রুমে আয়োজিত বিজনেস সেমিনারে ব্যাংকের পরিচালক বৃন্দ উপরোক্ত তথ্য প্রদান করেন।

আইএফআইসি মানি ট্রান্সফার লিমিটেডর চেয়ারম্যান ও অর্থ মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব জালাল আহমদের সভাপতিত্বে ও কর্মকর্তা দ্বিগ বিজয় শুভ এর পরিচালনায় অনুষ্ঠানের শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন আইএফআইসি মানি ট্রান্সফার ইউকের সিইও মনোয়ার হোসেন ।

এতে অতিথি হিসেবে বক্তব্য রাখেন ব্যাংকের পরিচালক ও অর্থ মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব নাজমুস সাকিব,পরিচালক মনিরুল ইসলাম,পরিচালক আনোয়ারুজ্জামান চৌধুরী , ব্যাকের ব্যবস্থাপনা পরিচালক শাহ আলম সারওয়ার ,বিবিসিসির সাবেক প্রেসিডেন্ট শিল্পপতি মুকিম আহমদ,বিবিসিএর সেক্রেটারী জেনারেল শাহনূর খান,চ্যানেল আই ইউরোপের  এমডি ও ইউকে বাংলা প্রেসক্লাবের প্রেসিডেন্ট রেজা আহমদ ফয়সল চৌধুরী সোয়েব ,লন্ডন বাংলা প্রেসক্লাবের সাবেক সভাপতি বেলাল আহমদ, সাধারণ সম্পাদক এমদাদুল হক চৌধুরী ,সাপ্তাহিক জনমতের প্রধান সম্পাদক সৈয়দ নাহাস পাশা,সাপ্তাহিক দেশ সম্পাদক তাইসির মাহমুদ,সাপ্তাহিক সুরমার বার্তা সম্পাদক কবি আব্দুল কাইয়ূম,সাংবাদিক মতিউর রহমান চৌধুরী ,বিবিপিআই  ফাউন্ডেশনের ফাউন্ডার আব্দাল উল্লাহ ,ব্র্রেন্ট কাউন্সিলের ডেপুটি মেয়র পারভেজ আহমদ,কাউন্সিলার রহিমা রহমান,কাউন্সিলার আয়াস মিয়া ,কাউন্সিলার মাহবুব

আলম,বিসিএর সাবেক সেক্রেটারী আশরাফ উদ্দিন ,তাজ একাউনটেনটের এমডি একাউনটেন্ট নূরুজ্জামান ,কনজারভেটিব পার্টির নেতা শেখ মোহাম্মদ ইয়াওর,কাউন্সলার শাহ আলম,হ্যামলেট ট্রেনিং সেন্টারের পরিচালক জামাল আহমদ,এটিএন বাংলার চীফ রিপোর্টার মোস্তাক বাবুল,লন্ডন বিডি নিউজের নিবাহী সম্পাদক এম এ কাইয়ূম  সহ আরো অনেকে। কনফারেন্স উপস্থিত ব্যবসায়ী  কমিউনিটি নেতৃবৃন্ধ  যুক্তরাজ্য প্রবাসীদের জন্য আরো বেশী  করে বাস্তবমূখী সেবা প্রদানের জন্য  পরিচালদের প্রতি অনুরোধ জানালে , তারা এ ব্যাপারে কার্যর্কর ব্যবস্থা গ্রহন করবেন বলে আশ্বাস প্রদান করেন।

অনুষ্টানে বিলেতের বিভিন্ন শহর থেকে বিপুল সংখ্যক কমিউনিট, সামাজিক, সাংবাদিক, রাজনৈতিক নেতৃবৃন্ধ উপস্থিত থেকে এটিকে প্রাণবনাত করে তুলেন।

দি গ্লোবাল নিউজ ২৪ ডটকম/রিপন/ডেরি

Related posts