November 20, 2018

ইউকে ইউরোপ হজ্ব করপোরেশনের যাত্রা শুরু

হাফিজুল করিম রাজিব,লন্ডনঃ  ইউকে ইউরোপ হজ্ব করপোরেশন (টকঊঐঈ) এর শুভযাত্রা উলপেক্ষ বৃহস্প্রতিবার সেন্টার লন্ডনের দ্যা গ্রান্ড প্লেইস বাংকুটিং সুইটে এক লি অনুষ্ঠানে আয়োজন করা হয় । জনপ্রিয় টিভি প্রেজেন্টার আজমল মাশরুর এর পরিচালনায় টকঊঐঈ এর সম্পর্কে বিস্তারিত তুরে ধরেন টকঊঐঈ এর সিইও হারুন হোসাইন।

সভায় আরো বক্তব্য রাখেন টকঊঐঈ এর চেয়ারম্যানর আদম ইসলাম, পরিচালক রফিকুল মিয়া, টাওয়ারগেইট ইন্সুরেন্সের পক্ষে তারিক মিয়া, কমিউনিটি নেতা শফিক আহমদ, সৈয়দ আবুল কাসেম, ব্যারিস্টার ফজলুল হক সহ আরো অনেকে ।

সভায় বক্তারা বলেন, টকঊঐঈ হচ্ছে বৃটেনে প্রথম হজ ও ওমরাহ গভনিং বড়ি । যার মাধ্যমে প্রতারণা, গ্রাহকদের বিভিন্ন অসুন্তুষ্ট, অভিযোগ ও সমাধানের জন্য টকঊঐঈ ফোকাল পয়েন্ট। টকঊঐঈ শুধু গ্রাহকদের প্রতিনিধিতের পাশাপাশি এজেন্টদেরও প্রতিনিধিত্ব করবে। যার মাধ্যমে সবাই হজ্ব ও ওমরা খুব সুন্দর করতে পারবে ।

গ্রাহক ও এজেন্টদের জন্য হজ ও ওমরাহার ভালো ভালো প্যাকেজ থাকবে। টকঊঐঈ এজেন্টদের টুলস সুবিধা ও প্রশিক্ষণ ও সুরক্ষার সঙ্গে প্রদান করবে। কিভাবে গ্রাহকদের ভাল মানের সেবা দেয়া যায় সেই লক্ষ্যে টকঊঐঈ যাত্রা ।

গত সাত বছর টকঊঐঈ গবেষনা করে আসতেছে কিভাবে গ্রাহক ও এজেন্টদের সমস্যাগুলো সমাধান করা যায়। টকঊঐঈ হজ্ব ও ওমরা নিয়ে বৃটেন ও সৌদী সরকারের সাথে যৌথভাবে কাজ করতেছে গ্রাহকদের নানা সুবিধা অসুবিধা নিয়ে।

দ্যা গ্লোবাল নিউজ ২৪ ডট কম/রিপন ডেরি/১০ মে ২০১৬

Related posts