September 20, 2018

আ.লীগ-বিএনপি সংঘর্ষঃ আহত ৫

জেলার সদর উপজেলার পোড়াহাটি ইউনিয়নের বাসুদেবপুর বাজারে আওয়ামী লীগ ও বিএনপি সমর্থকদের সংঘর্ষে ৫ জন আহত হয়েছেন।আহতদের ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে এ ঘটনা ঘটে। আহতরা হলেন, সদর উপজেলার খলিলুর রহমানের ছেলে ফিদু মুন্সি (৪৮), একই গ্রামের আনারুল ইসলামের ছেলে আব্দুর রশিদ (৩৫), বাসুদেবপুর গ্রামের সোহরাব হোসেনের ছেলে আব্দুল হান্নান (৪০), মধুপুর গ্রামের আজিবর রহমানের ছেলে জাহাঙ্গীর হোসেন (৪০) ও কংশী গ্রামের আজিবর রহমানের ছেলে হাফিজুর রহমান (৪০)। এদের মধ্যে ফিদু মুন্সির অবস্থার অবনতি হলে হলে তাকে ঢাকা মেডিকেলে রেফার্ড করা হয়।

ঝিনাইদহ সহকারী পুলিশ সুপার (এএসপি) গোপিনাথ কানজিলাল জানান, বিকেলে আওয়ামী লীগ সমর্থিত কিছু লোকজন বাসুদেবপুর বাজারে যায়। সেখানে আব্দুল মান্নান ওরফে ভীম নামে বিএনপি সমর্থক একজনের সঙ্গে কথাকাটাকাটি হয়। পরে উভয়পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে।

তিনি আরও জানান, এ সংঘর্ষ ইউপি নির্বাচন বা রাজনৈতিক নয়। পূর্ব শত্রুতার জের ধরে তাদের মধ্যে এ সংঘর্ষ হয়। সংঘর্ষের পর ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি বর্তমানে পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে।

দ্যা গ্লোবাল নিউজ ২৪ ডট কম/রিপন ডেরি/২২ এপ্রিল ২০১৬

Related posts