November 16, 2018

আ. লীগের সঙ্গে গিয়েও কোনো ফল পাইনি : এরশাদ

arজাতীয় পার্টির চেয়ারম্যান এইচএম এরশাদ বলেছেন, সেই সময় বিএনপি আমাকে ক্ষমতায় বসানোর প্রস্তাব দিয়েছিল। কিন্তু আমি রাজি হইনি। আওয়ামী লীগের সঙ্গে গিয়েও কোনো ফল পাইনি। আমি বুঝেছি তারা কেউ আমার আসল বন্ধু নয়।

শনিবার বিকেলে রংপুর মহানগর জাপার দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন পার্টির চেয়ারম্যান।

দেশে আইনের শাসন নেই উল্লেখ করে জাতীয় পার্টির চেয়ারম্যান এইচএম এরশাদ বলেছেন, আমার হাতে কোনো রক্তের দাগ নেই। আমার কবি হৃদয়। আমি রক্ত নয় আকাশ-বাতাস আর ফুলকে ভালোবাসি।

জাতীয় সংসদ নির্বাচনের ইতিহাস টেনে এরশাদ বলেন, ১৯৯৬ সালে ৩৩টি আসন পেয়েছে জাতীয় পার্টি। যার মধ্যে বৃহত্তর রংপুরে ২১টি আসন। ইতিহাসে এটা বিরল ঘটনা যে, জেল থেকে নির্বাচন করে কেউ একাই পরপর দুইবার ৫টি আসনেই জয়ী হয়েছে। আমি সেটা পেরেছি। এ জন্য রংপুরবাসীর প্রতি আমি কৃতজ্ঞ।

আবার ক্ষমতায় যাওয়ার আশা ব্যক্ত করে এরশাদ বলেন, আমার প্রতি কোন মানষের অভিযোগ নেই। আমার কারণে কোনো মায়ের চোখে জল নেই। তাই বেঁচে আছি। রংপুরের মানুষই আমার প্রকৃত বন্ধু। আগামীতে রংপুরের সব আসন পেলে জাতীয় পার্টি আবার ক্ষমতায় যাবে।

মহানগর জাতীয় পার্টির আহ্বায়ক মোস্তাফিজার রহমান মোস্তফার সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য দেন, মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য চিত্রনায়ক সোহেল রানা, মেজর (অব) খালেদ আকতার, হাফেজ উদ্দিন, সংসদ সদস্য শাহানারা বেগম প্রমুখ।

Related posts