September 22, 2018

আ.লীগের দুই গ্রুপের সংঘর্ষে পুরুষ শূন্য গ্রাম!

জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ  ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলার ফলসী গ্রামে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত মোলায়েম হোসন মারা গেছে।

বৃহস্পতিবার রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মোলায়েম হোসেন ওই গ্রামের গোলার উদ্দিনের ছেলে এবং নৌকার প্রার্থী বজলুর রহমানের সমর্থক।

নিহতের ভাই আয়ুব হোসেন তার ভাইয়ের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, গত ৫ মে ফলসী গ্রামে আওয়ামী লীগের নৌকার প্রার্থী অ্যাড.বজলুর রহমান ও বিদ্রাহী প্রার্থী ফজলুর রহমানের সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। এতে ওই সময় মাঠে হৃদরোগে আক্রান্ত হয়ে এক ব্যক্তির মৃত্যু ঘটে। উভয় পক্ষের অন্তত ৩০ জন আহত হয়। এর মধ্যে মোলায়েমের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

দীর্ঘ ৮দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে বৃস্পতিবার তিনি মারা যান। ঝিনাইদহের হরিণাকুন্ডু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহাতাব উদ্দিন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় জড়িত ব্যক্তিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

এদিকে মোলায়েমের মৃত্যুর খবর ফলসী গ্রামে পৌঁছালে নতুন করে উত্তেজনা শুরু হয়। গ্রামটিতে পুলিশ মোতায়েন করা হয়েছে। বিদ্রোহী প্রার্থী ফজলুর রহমানের সমর্থকরা ঘরবাড়ি ছেলে পালিয়েছে। ফলে গ্রামটি পুরুষ শুন্য হয়ে পড়েছে।

এদিকে মোলায়েম হত্যাকান্ডে জড়িতদের ২৪ ঘণ্টার মধ্যে গ্রেফতারের দাবিতে বৃহস্পতিবার সন্ধ্যায় হরিণাকুন্ডু শহরে একটি বিক্ষোভ মিছিল করেছে দলীয় কর্মীরা।

এসময় সংক্ষিপ্ত পথসভায় উপজেলা যুবলীগের আহবায়ক আশরাফুল হক জুয়েল তার বক্তৃতায় অবিলম্বে এ হত্যাকান্ডে জড়িত ব্যক্তিদের গ্রেফতার করে আইনানুগত ব্যবস্থা গ্রহণের দাবী জানান।

দ্যা গ্লোবাল নিউজ ২৪ ডট কম/রিপন ডেরি/১৩ মে ২০১৬

Related posts