November 18, 2018

আড়াইহাজারে আইটিসি পার্ক গড়ে তোলা হবেঃ পলক

633
রফিকুল ইসলাম রফিক,নারায়ণগঞ্জঃ   আড়াইহাজারের সকল মানুষকে আধুনিক ডিজিটাল সুবিধার আওতায় আনতে এখানে আইটিসি পার্ক গড়ে তোলা হবে। এ উপজেলার ৫টি কলেজ ও ২৬ মাধ্যমিক বিদ্যালয়ে ডিজিটাল পদ্ধতি চালু করা হবে।

বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনালে আড়াইহাজার পৌরসভা একাদশ ট্রাইবেকারে ৫-৩ গোলে হাইজাদী ইউনিয়ন পরিষদ একাদশকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে। গতকাল ৩১ জানুয়ারী রবিবার বিকালে আড়াইহাজার শহীদ মঞ্জুর ষ্টেডিয়ামে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায়,ডাক,তার ও তথ্য প্রযুক্তি মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক উল্লেখিত বক্তব্য রাখেন। প্রধান অতিথি বলেন,বাংলাদেশের মানুষ এক সময় ১লক্ষ টাকায় মোবাইল ফোন ব্যবহার করত এবং প্রতি মিনিট ১০ টাকায় কথা বলতে হতো আওয়ামীলীগ সরকার ক্ষমতায় এসে তা এখন ১হাজার টাকায় মোবাইল ফোনের দাম এবং মাত্র ৬৩ পয়সায় মিনিটে কথা বলার সুযোগ করে দিয়েছে।

রবিবার বিকালে আড়াইহাজার শহীদ মঞ্জুর ষ্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনাল খেলায় আড়াইহাজার অপৌরসভা একাদশ ও হাইজাদী ইউনিয়ন পরিষদ একাদশের মধ্যে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টটি অনুষ্ঠিত হয়। এতে নির্ধারিত সময়ে গোল শূন্য ভাবে শেষ হলে খেলাটি ট্রাইবেকারে গড়ায়। পরে ট্রাইবেকারে আড়াইহাজার পৌরসভা একাদশ ৫-৩ গোলে হাইজাদী ইউনিয়ন পরিষদ একাদশকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

আড়াইহাজার উপজেলা ক্রীড়া সংস্থা আয়োজিত এ ফুটবল টুর্ণামেন্টে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরন করেন,ডাক,তার ও তথ্য প্রযুক্তি মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু,আড়াইহাজার উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মোঃ শাহজালাল মিয়া,বিআরডিবির চেয়ারম্যান মিয়া মোঃ আলাউদ্দিন,উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক  এডভোকেট আব্দুর রশিদ ভুইয়া,উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ কামাল হোসেন,গোপালদী পৌরসভার মেয়র এম,এ হালিম সিকদার,উপজেলার ১০ টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান,উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক ফরিদ পাশা প্রমুখ।

উল্লেখ্য দীর্ঘ ২মাস যাবৎ উপজেলার ২টি পৌরসভা ও ১০টি ইউনিয়ন পরিষদ এর ১২ টি ফুটবল দলকে নিয়ে লীগ ও পরে নক আউট পদ্ধতিতে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল ট্রর্ণামেন্ট অনুষ্ঠিত হয়।

দি গ্লোবাল নিউজ ২৪ ডটকম/রিপন/ডেরি

Related posts