November 20, 2018

আহমদ শফীকে এয়ার এ্যাম্বুলেন্সে ঢাকায় প্রেরণ

aঢাকা::হেফাজত ইসলামের আমীর ও দারুল উলুম মঈনুল ইসলাম হাটহাজারীর মহাপরিচালক শায়খুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফীকে জরুরী ভিত্তিতে ঢাকার গেন্ডারিয়া আজগর আলী হাসপাতালে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার বেলা সোয়া ৩টার দিকে সংকটপূর্ণবস্থায় উন্নত চিকিৎসার জন্য একটি বেসরকারী হেলিকপ্টার (এয়ার এ্যাম্বুলেন্স) যোগে ঢাকায় স্থানান্তরিত করা হয়। হেফাজত আমীরের আমীরের মুখপাত্র মাওলানা মুনির আহমদ এ খবর নিশ্চিত করেছেন।

এর আগে আহমদ শফীর বড় ছেলে মাওলানা মুহাম্মদ ইউসুফের বরাত দিয়ে হেফাজতের নেতারা সামাজিক যোগাযোগ মাধ্যমে শাহ আহমদ শফীর জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

মাওলানা মুহাম্মদ ইউসুফ বলেন, সকালে হৃদরোগ ও শ্বাসকষ্ট বৃদ্ধি পেলে হুজুরকে দ্রুত চট্টগ্রামের বেসরকারি হাসপাতাল সিএসসিআরে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে নিবিড় তত্ত্বাবধানে রাখা হয়। এসময় চিকিৎসায় নিয়োজিত ছিলেন- ডাঃ শামিম বক্স, ডাঃ কামাল আহমেদ ও ডাঃ ইব্রাহিমসহ সিনিয়র চিকিৎসকদের বিশেষ টিম।

তিনি জানান, বর্তমানে শ্বাসকষ্ট ও কফ জমে থাকায় কথা বলতে পারছেন না তিনি। এছাড়াও প্রবীণ এ আলেম কুড়ি দিন যাবৎ মুখ দিয়ে কিছু খেতে না পারায় পাইপ দিয়ে খাবার দেয়া হচ্ছে। তার অবস্থা অপরিবর্তিত থাকায় চিকিৎসকদের পরামর্শে ঢাকায় নেয়া হয়েছে।

মাওলানা ইউসুফ তার বাবা আল্লামা আহমদ শফীর দ্রুত আরোগ্যের জন্য দেশবাসীর কাছে দোয়া প্রার্থনা করেন।

Related posts