September 21, 2018

আসুন মানুষরূপি এসব জঙ্গিদের জবাই করি – প্রতিমন্ত্রী রাঙ্গা

ঢাকাঃ স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মসিউর রহমার রাঙ্গা বলেছেন, ধর্মের নামে বাংলাদেশের শান্তি প্রিয় মানুষকে ভুল ব্যাখ্যা দিয়ে স্বাধীনতাবিরোধী গোষ্ঠি মানুষ হত্যা করছে। জঙ্গিরা ধর্ম দেশ জাতি সকলের শক্র। এ দেশে জঙ্গিবাদের ঠাঁই নেই, এদের ঠাঁই দেয়া যাবে না। ধর্মের নামে যারা মানুষ হত্যা করে তারা মানুষ না, তারা হিংস্র পশু। তাই আসুন সবাই মিলে মানুষরূপি এসব পশুদের জবাই করি।

মঙ্গলবার বিকেলে রংপুরের গঙ্গাচড়ায় উপজেলা পরিষদে এক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

হলাংমে সমাজ সেবা দপ্তরের উদ্যোগে মুক্তিযোদ্ধা, ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস স্ট্রোক প্যারালাইজড ও জন্মগত হৃদরোগে আক্রান্ত রোগীদের মাঝে আর্থিক অনুদানের চেক বিতরণ উপলক্ষে ওই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

রাঙ্গা বলেন, যারা জঙ্গিদের আশ্রয় দেয়ার চেষ্টা করছে, তাদেরকে শনাক্ত করতে হবে। আনতে হবে আইনের আওতায়।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবলু, ইউএনও আমিনুল ইসলাম, জাতীয় পার্টির উপজেলা শাখার সভাপতি সামসুল আলম, সমাজ সেবা অফিসার মোসাদ্দেকুর রহমান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা বাবুল চন্দ্র রায়, সমবায় অফিসার মাসুদ রানা, ইউপি চেয়ারম্যান আল সুমন আব্দুল্লাহ, আব্দুল্লাহ আল হাদী প্রমুখ।

প্রতিমন্ত্রী আরো বলেন, বর্তমান আওমী লীগের নেতৃত্বের সরকারে আমি একটি দল থেকে প্রতিমন্ত্রী হয়েছি। আমাকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিমন্ত্রী করেছেন। গঙ্গাচড়ার উন্নয়নের জন্য আমি যখনই প্রধানমন্ত্রীর কাছে গিয়েছি ওনি না করেননি।

রাঙ্গা বলেন, প্রধানমন্ত্রী গঙ্গাচড়ার উন্নয়নের যা দিচ্ছে তা যেন সঠিকভাবে কার্যকর হয়। আমি কোনো বদনাম করতে চাই না। তিস্তাা শাসনের জন্য ১২৬ কোটি টাকা দিয়েছে প্রধানমন্ত্রী, এটা দিয়ে কাজ শুরু করা হবে, লাগলে আরো বরাদ্দ দিবে প্রধানমন্ত্রী, তিনি মানুষের কোন কষ্ট দেখতে চান না।

পরে তিনি ১১ জন রোগীর প্রত্যেককে ৫০ হাজার ও ৬৫ জন মুক্তিযোদ্ধাকে এক লাখ ৫৫ হাজার পাঁচশ টাকার অনুদানের চেক প্রদান করেন।

এ ছাড়া ২৯টা প্রাথমিক দুগ্ধ উৎপাদনকারী সমবায় সমিতির নিবন্ধন সনদ, চারটি ফুট পাম্প ও প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত ৭৩ পরিবারকে গৃহ নির্মাণে ১০৩ বান্ডিল ঢেউটিন ও তিন হাজার করে তিন লাখ নয় হাজার টাকার চেক বিতরণ করেন। একই সাথে পানিবন্দী আলমবিদিতর ইউনিয়নের ১৫০ পরিবারের মাঝে তিন টন ও গঙ্গাচড়া ইউনিয়নে ২৫০ পরিবারের মাঝে পাঁচ টন চাল বিতরণ করা হয়।

এর আগে প্রতিমন্ত্রী গজঘন্টা ইউনিয়নে তালুকহাবু দারুল উলুম মাদরাসা লিল্লাহ বোডিং ও এতিমখানার ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন।

Related posts