November 20, 2018

আলোচনা করেই ব্রেকআপ: রাজ

aবিনোদন ডেস্ক ::

টলিউড নির্মাতা রাজ চক্রবর্তী ও অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলির সম্পর্ক বেশ কিছুদিন ধরেই আলোচনায় রয়েছে। অভিনেত্রী মিমি চক্রবর্তীর সঙ্গে ব্রেকআপের পর শুভশ্রীর প্রেমে পড়েন রাজ। এমনকি তাদের বিয়ের দিনক্ষণও ঠিক হয়েছে বলে খবর চাউর হয়।

তারপর শোনা যায়, শুভশ্রীকে ফ্ল্যাট থেকে বের করে দেন রাজ। বারবার এমন খবর প্রকাশিত হওয়াতে রাজ-শুভশ্রী ভক্তদের মনে প্রশ্ন তৈরি হয়, তবে কী ব্রেকআপ হচ্ছে এ জুটির?

এর আগে ব্রেকআপ নিয়ে প্রশ্ন উঠলে বিষয়টি নিয়ে তেমন সাড়া দেননি রাজ-শুভশ্রী। তাদের মধ্যে কোনো প্রকার সমস্যা নেই বলেও জানান তারা। অবশেষে ভারতীয় একটি সংবাদমাধ্যমে দেয়া সাক্ষাৎকারে রাজ চক্রবর্তী জানালেন, শুভশ্রীর সঙ্গে আলোচনা করেই নাকি ব্রেকআপ হয়েছে তাদের।

আপনার সঙ্গে শুভশ্রীর সম্পর্ক আছে না নেই? সাক্ষাৎকারে এমন প্রশ্নের উত্তরে রাজ চক্রবর্তী বলেন, ‘এই মুহূর্তে আমি সিঙ্গেল।’ আমার আর শুভশ্রীর মধ্যে সম্পর্ক ছিল এটা সত্যি।

কিছু পরিচিত লোক নানা রকম গেম খেলতে লাগল আমাদের সম্পর্ক নিয়ে। আমাকে এক রকম কথা বলছে তারপর অন্য জায়গায় গিয়ে সেটা ঘুরিয়ে বলছে। এগুলো ক্রমশ পরিবারকে এফেক্ট করতে থাকল।

সেখানে দাঁড়িয়ে মনে হল, আমি আর বিষয়টা ব্যালেন্স করতে পারছি না। এই সমস্যাটা আমাদের দু’জনেরই হল।

‘আমাদের ব্রেকআপ হয়েছে আর অন্য লোক পার্টি করেছে সে খবরও আছে। যাক গে, ও সব বিষয় আর বলতে চাই না। আমি আর শুভশ্রী রিলেশনে ছিলাম আর আমরা দু’জনে মিলেই ব্রেকআপের সিদ্ধান্ত নিয়েছি। দু’জনেই এখন কাজকে প্রায়োরিটি দিতে চাই। আমাদের বাড়ির লোকজনও ব্যাপারটি নিয়ে ভুগছিল।’ এত ঝামেলা করে একটা সম্পর্ক এগিয়ে নিয়ে যাওয়ার মানে হয় না বলেও জানান তিনি।

Related posts