September 22, 2018

আ’লীগের তিন বিদ্রোহী প্রার্থী বহিস্কার!


নূরুল আমীন সিকদার,গাজীপুরঃ  বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় নির্দেশনা এবং গঠনতন্ত্রের পরিপন্হী শৃংখলা ভঙ্গের অপরাধে কাপাসিয়া উপজেলা আওয়ামীলীগ ১১ এপ্রিল সন্ধ্যায় তিন বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী ওয়াজ উদ্দিন মোল্লা, আছলাম হোসেন ও আজহার চৌধুরীকে দলের প্রাথমিক সদস্য পদ থেকে বহিস্কার করেছে।
কাপাসিয়া উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক মিজানুর রহমান জানান, ইউপি নির্বাচনে  বাংলাদেশ আ’লীগ নির্বাচনী বোর্ড উপজেলার রায়েদ ইউনিয়নে আ’লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা আ: হাইকে নৌকা, কড়িহাতা ইউনিয়নে উপজেলা আ’লীগের সাবেক কোষাধ্যক্ষ মাহবুবুল আলম মোড়লকে নৌকা, সন্মানিয়া ইউনিয়নে আ’লীগ নেতা শাহাদাত হোসেন মাষ্টারকে নৌকা প্রতীকে মনোনয়ন দেয়।

এদিকে রায়েদ ইউনিয়নে আ’লীগ উপজেলা কমিটির সদস্য ও সাবেক সাংগঠনিক সম্পাদক ওয়াজউদ্দীন মোল্লা, কড়িহাতা ইউনিয়নে আ’লীগ নেতা এড. আছলাম ও সন্মানিয়ায় ইউনিয়ন আ’লীগ ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আজহার হোসেন আ’লীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থীদের চ্যালেঞ্জ করে বিদ্রোহী প্রার্থী হলে উপজেলা আ’লীগ তাদের দলের প্রাথমিক সদস্যপদ থেকে বহিস্কার করেছে।

বহিস্কারের খবরে পুরো কাপাসিয়া নৌকা মার্কার প্রার্থী, আ’লীগ নেতা কর্মী ও ভোটারদের মাঝে উৎসাহ উদ্দীপনা লক্ষা করা যায়। কাপাসিয়া বাজারসহ উপজেলার বিভিন্ন ইউনিয়নের বহিস্কার পত্রের শত শত কপি বিলি করতে দেখা যায়। কয়েকটি স্থানে আ’লীগ নেতাকর্মীরা এ খবরে মিষ্টি বিতরণ করেছে।

বহিস্কারের বিষয়ে রায়েদ ইউনিয়নে বিদ্রোহী চেয়ারম্যান প্রাথী ওয়াজ উদ্দিন মোল্লার জানান, আমি কোনো চিঠি পাইনি। সুষ্ঠু নির্বাচন হলে আমি পাশ করবো শতভাগ আশাবাদী। আছলাম হোসেন ও আজহার চৌধুরী মোবাইল রিসিভ করেননি।

দ্যা গ্লোবাল নিউজ ২৪ ডটকম/১৩ এপ্রিল ২০১৬/রিপন ডেরি

Related posts