September 25, 2018

আ’লীগের চেয়ারম্যান প্রার্থীর বহরে হামলা: ছাত্রলীগ সভাপতিসহ আহত ১৫

মোঃ আঃ রহিম রেজা, রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধি: ঝালকাঠির রাজাপুরে ইউপি নির্বাচনে মঠবাড়ি ইউপির আ’লীগের মনোনিত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মোস্তফা কামাল সিকদারের মোটর সাইকেল বহরে হামলা চালিয়েছে দুর্বৃত্তরা।

বুধবার রাতে উপজেলার হাইলাকাঠি গ্রামের এ ঘটনা ঘটে। এসময় হামলাকারীরা ৫ টি মোটর সাইকেল ভাঙচুর করে। এ ঘটনায় বাগড়ি গ্রামের সালাম সিকদারের ছেলে মঠবাড়ি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শফিকুল ইসলাম ডিমন সিকদার (২৯), হামেদ তালুকদারের ছেলে দুলাল তালুকদার (৩৫) ও উপজেলার ডহরশঙ্কর গ্রামের মৃত মতিউর রহমানের ছেলে আ’লীগ নেতা আব্দুল আজিজ হাওলাদার (৫৮), রাজ্জাক, মন্টি ও রিয়াজসহ আ’লীগের ১৫ নেতাকর্মী আহত হয়েছে। আহতদের মধ্যে ডিমন, আজিজ ও দুলালসহ ৬ জনকে রাজাপুর স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্র ও মঠবাড়ি ইউপির আ’লীগের মনোনিত চেয়ারম্যান প্রার্থী উপজেলা আ’লীগের ত্রান ও সামজ কল্যান বিষয়ক সম্পাদক মোস্তফা কামাল সিকদার অভিযোগ করে জানান, নাপিতের হাট এলাকায় নির্বাচনী উঠান বৈঠক শেষে রাজাপুরে ফেরার পথিমধ্যে হাইলাকাঠি এলাকায় পূর্ব পরিকল্পতিভাবে ওত পেতে থাকা আ’লীগ থেকে বহিষ্কৃত চেয়ারম্যান প্রার্থী আঃ রব ও তার সন্ত্রাসী বাহিনী তাদের মোটর সাইকেল বহরে দেশীয় অস্ত্র দিয়ে হামলা চালিয়ে অন্তত ১৫ নেতাকর্মীকে আহত করে। এ সময় হামলাকারীরা ৪টি মোটর সাইকেলও ছিনিয়ে নেয়।

তবে আঃ রব এসব অভিযোগ অস্বীকার করেছেন। এ বিষয়ে রাজাপুর থানার ওসি শেখ মুনীর উল গীয়াস জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে, এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

মোঃ আঃ রহিম রেজা
রাজাপুর, ঝালকাঠি।

Related posts