December 17, 2018

আলাউদ্দিন আলীর সঙ্গে অন্যরকম গানে মাতলেন আখি আলঙ্গীর

রোমান্টিক, বিরহ কিংবা আইটেম নম্বর— সব ধরনের গানে সফল জনপ্রিয় গায়িকা আঁখি আলমগীর। টিভি লাইভ বা মঞ্চেও তার পরিবেশনায় মুগ্ধ দর্শক। এরই ধারাবাহিতায় আঁখি নতুন একটি মিউজিক ভিডিও নিয়ে আসছেন। এখানে নিজের গানের সঙ্গে নেচেছেন তিনি।

IMG_20170308_2342

অডিও প্রযোজনা প্রতিষ্ঠান বাংলা ঢোলের ব্যানারে ক’দিন আগে একটি বৈশাখের গানে কণ্ঠ দিয়েছেন আঁখি আলমগীর। শহীদুল্লাহ ফরায়জীর কথায় ‘বৈশাখী মেলা’ শিরোনামের গানটির সুর দিয়েছেন ও সংগীত পরিচালনা করেছেন আলাউদ্দিন আলী। সম্প্রতি এ গানটিরই মিউজিক ভিডিওর দৃশ্যধারণে অংশ নেন আঁখি।

গানটি সম্পর্কে আঁখি আলমগীর বলেন, ‘আলী আঙ্কেলের সুরে এর আগে চলচ্চিত্রের গানে কণ্ঠ দেওয়ার সৌভাগ্য হয়েছিল। কিন্তু বৈশাখের গানটি সম্পূর্ণ আলাদা। তার সুরে এমন একটি আনন্দ-উৎসবের গানে কণ্ঠ দিতে পেরে দারুণ ভালো লাগছে। এটি আমার কাছে একটি পুরস্কার।’

এদিকে ‘বৈশাখী মেলা’ গানটির মিউজিক ভিডিও নিয়েও উচ্ছ্বাস প্রকাশ করেছেন শিল্পী। আঁখি বলেন, ‘আমি সাধারণত নিজের গানের ভিডিও নিজের পছন্দে তৈরি করি। প্রথমবার অন্যদের তৈরি করা গানের ভিডিওতে অংশ নিলাম। সত্যি বলতে, বিরাট আয়োজন দেখে আমি অবাকই হয়েছি। বাংলা ঢোলকে ধন্যবাদ দিতে চাই, তারা শিল্পীকে সম্মান ও সম্মানি দেওয়ার বেলায় বেশ আন্তরিক। ভিডিওটি দারুণ হয়েছে। শুটিং বেশ উপভোগ করেছি, নাচে অংশ নিয়েও ভালো লাগছে।’

‘বৈশাখী মেলা’ গানটির ব্যয়বহুল ভিডিও তৈরি করেছেন আশিকুর রহমান। এতে কোরিওগ্রাফি করেছেন আরিফ রোহান। ভিডিওতে আঁখির সঙ্গে নেচেছেন ৩২ জনের নাচের দল। দেশের প্রথম স্বর্ববৃহৎ ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম banglaflix.com.bd তে মিউজিক ভিডিওটি পাওয়া যাবে। এ ছাড়া গানটি শোনা যাবে বাংলা ঢোলের অ্যাপস ও যে কোনো অপারেটর থেকে ৪৬৪৬ নম্বরে ডায়াল করে।

Related posts