November 18, 2018

‘আমি স্বৈরাচার ছিলাম কিন্তু গুম করিনি’

ঢাকাঃ  হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, আমি স্বৈরাচার ছিলাম কিন্তু মানুষ মারিনি। স্বৈরাচার ছিলাম, মানুষ গুম করিনি।

হুসেইন মুহম্মদ এরশাদ শনিবার বিকেলে চট্টগ্রামের ষোলশহরের এসএ গ্রুপের ফ্যাশন হাউস এসএ ফ্যাশনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি বলেন, এখন তো দেশে কে কখন গুম হয়ে যায়, কে কাকে তুলে নিয়ে যায় আমরা কেউ জানি না। আল্লাহর কাছে দোয়া চাই। আল্লাহ আমাদের সেইদিন ফিরিয়ে দিক, আমরা যেন শান্তিতে ঘুমাতে পারি।

চলমান ইউনিয়ন পরিষদ নির্বাচন প্রসঙ্গে এরশাদ বলেন, বর্তমানে দেশে যে নির্বাচন হচ্ছে এটাকে কি নির্বাচন বলবেন? এটা কোনো নির্বাচন হতে পারে না।

এরশাদ আরো বলেন, আমি বার আউলিয়ার এই পুণ্যভূমি চট্টগ্রামকে ভালবাসি। তাই ক্ষমতায় থাকার সময় এখানকার উন্নয়নে অনেক কাজ করেছি। আপনাদের সামনে জমিয়াতুল ফালাহ মসজিদটি দাঁড়িয়ে আছে। এটা সেনাবাহিনীর জমি ছিল। আমি রাষ্ট্রপতি থাকা অবস্থায় জমি দিয়ে মসজিদটি করেছি। এটি এখনো পূর্ণাঙ্গ হয়নি। আমি চলে যাওয়ার পর এটা এখনো অর্ধনির্মিত অবস্থায় আছে। আবার যদি কখনো সুযোগ হয় মসজিদটি আমি পূর্ণাঙ্গ করে দেব। একইভাবে দক্ষিণ চট্টগ্রামের সঙ্গে যাতায়াত সুবিধার জন্য কর্ণফুলীতে সেতু নির্মাণ করেছিলাম। ২৫ বছর চলেছিল। এখন নতুন সেতু হয়েছে। আমি সেটি এখনো ভুলিনি। আপনারাও ভোলেননি।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সংসদ সদস্য ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু, এসএ গ্রুপের চেয়ারম্যান সালাউদ্দিন আহমেদ, জাতীয় পার্টির নেতা সোলায়মান আলম শেঠ, চিত্রনায়ক ফেরদৌস, চিত্রনায়িকা পূর্ণিমা।

দ্যা গ্লোবাল নিউজ ২৪ ডটকম/রিপন/ডেরি ৫ মে ২০১৬

Related posts