February 21, 2019

আমার স্ত্রীর জন্য দোয়া করবেনঃ ফেসবুকে রুবেল

স্পোর্টস ডেস্কঃ  অভিনেত্রী নাজনীন আক্তার হ্যাপির সঙ্গে সম্পর্কে জড়িয়ে বেশ আলোচিত রুবেল হোসেন অবশেষে বিয়ের করেছেন বলে নিশ্চিত করেছেন।

আমার স্ত্রীর জন্য দোয়া করবেন। রুবেলের ফেসবুক পেজের স্ক্রিনশর্ট থেকে।

ইনজুরির কারণে অনেকদিন ধরেই জাতীয় দলের বাইরে থাকা এই পেসার অনেকটা গোপনেই বিয়ে সেরে ফেলেছেন।

এতদিন বিয়ের কথা স্বীকার না করলেও শেষ পর্যন্ত বিয়ের কথা স্বীকার করলেন রুবেল হোসেন। রুবেল তার নিজের ফেসবুক পেজে পোস্ট দিয়ে লেখেন, ‘কোনরকম প্রস্তুতি ছাড়াই আমার জীবনের অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি সিদ্ধান্ত নিয়েছি। হ্যাঁ, আপনারা অনেকে শুনেছেন।

আমি আর অবিবাহিত নই। আমার জন্য এবং আমার স্ত্রীর জন্য দোয়া করবেন। আশা করতেছি আমার পরিবার দ্রুতই সকলকে ডাকবেন এবং আপনাদের দোয়া চাইবেন।’

বিভিন্ন গণমাধ্যমের খবর, বাগেরহাটের নাগেরবাজার এলাকার সিদ্দিকুর রহমানের ছেলে রুবেলের সাথে একই এলাকার ইসরাত জাহান দোলার বিয়ে হয়েছে। দোলার বাবা একটি ওষুধ কোম্পানিতে কাজ করেন। রুবেল-দোলার বিয়ের দেনমোহর ধরা হয় ৬ লাখ টাকা। বিয়েতে রুবেলের নিকটাত্মীয়রা উপস্থিত ছিলেন বলে সংবাদমাধ্যমগুলো দাবি করছে।

অনেকে বলছেন, ইসরাত জাহানের বয়স কম বলে আনুষ্ঠানিকভাবে কিছু জানাচ্ছে না রুবেলের পরিবার। ইসরাত স্থানীয় একটি স্কুলে দশম শ্রেণিতে পড়েন।

এর আগে ২০১৪ সালে অভিনেত্রী নাজনীন আক্তার হ্যাপির সঙ্গে সম্পর্কে জড়িয়ে বেশ আলোচিত হন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের পেসার রুবেল হোসেন।

পরে হ্যাপি মামলা করলে দুদিন কারাগারেও থাকতে হয় রুবেলকে।সমকাল

দ্যা গ্লোবাল নিউজ ২৪ ডট কম/রিপন ডেরি/২১ মে ২০১৬

Related posts