November 18, 2018

‘আমার সব নায়িকাই আমার ভালো বন্ধু’

hভারতীয় বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেতা জিৎ জানিয়েছেন যে, আমারর সঙ্গে সিনেমায় অভিনয় করা সব নায়িকাই বন্ধু। আনন্দবাজার পত্রিকাকে দেয়া এক সাক্ষাৎকারে অভিনয় ও ব্যক্তিগত জীবন থেকে শুরু করে নানা প্রশ্নের জবাবে নায়কের মুখ থেকেই বেরিয়ে আসে এমন উত্তর।

জিৎ বলেন, শুধু শ্রাবন্তী নয়। আমার সব নায়িকাই আমার ভালো বন্ধু। প্রিয়াঙ্কা, কোয়েল, শুভশ্রী, নুসরাত জাহান। সকলকেই আমি ভালবাসি। তবে কোয়েল যে আবার কাজ করছে এটা খুব ভালো খবর।

নিজের স্ত্রী প্রসঙ্গে এই তারকা বলেন, আমার স্ত্রী নন-ফিল্মি ব্যাকগ্রাউন্ড থেকে এসেও যে এভাবে মানিয়ে নিয়েছেন ভাবা যায় না। পরিবারের সাহায্য ছাড়া এত দূর আসতে পারতাম না কখনো।

জনপ্রিয় এই অভিনেতা আরো বলেন, আমাদের ইন্ডাস্ট্রিতে প্রচুর ট্যালেন্ট। টেকনিশিয়ান থেকে অভিনেতা। কোনো কমতি নেই। এদের অনেক পটেনশিয়াল আছে। কিন্তু সেই অনুপাতে ইন্ডাস্ট্রি গ্রো করতে পারেনি।

তিনি বলেন, আমি চেষ্টা করেছিলাম ইন্ডাস্ট্রির সকলের সঙ্গে বসে কথা বলতে। কিন্তু দেখলাম, কেউই একসঙ্গে কাজ করার মানসিকতায় নেই। সবাই এখানে নিজের কথা ভাবে।  তবে আমি বিশ্বাস করি এমন একটা দিন নিশ্চই আসবে যখন ইন্ডাস্ট্রির বড় মাথাগুলো ব্যক্তিগত স্বার্থের বাইরে এসে সিনেমার জন্য কিছু করবে।

Related posts