November 17, 2018

‘আমরা শক্তিশালী দল, এমনকি সাকিবকে ছাড়াও’

স্পোর্টস ডেস্কঃ  ঢাকা প্রিমিয়ার লিগে এবারের আসরে জাতীয় দলের ক্রিকেটারদের নিয়ে দল সাজিয়েছে ঢাকার ঐতিহ্যবাহী ক্লাব আবাহনী লিমিটেড। দুর্দান্ত ফর্মে থাকা তামিম ইকবালের সাথে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান আছেন এবার আবাহনী ক্যাম্পে।–অনলাইন।

সাকিব এখন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ খেলতে ভারতে অবস্থান করছেন। তাই টুর্নামেন্টের প্রথম অংশে এই বিশ্বসেরা অলরাউন্ডারকে দলে পাচ্ছে না আবাহনী।

এবারের আসরে আবাহনী লিমিটেডের কোচ হিসেবে দায়িত্ব পালন করবেন সাবেক অধিনায়ক খালেদ মাহমুদ সুজন। শুক্রবার দলের অনুশীলনে সাংবাদিকদের সাথে আলাপচারিতায় তিনি দলের শক্তিমত্তা নিয়ে কথা বলেন।

তিনি বলেছেন,‘এতে কোনও সন্দেহ নেই যে কাগজে কলমে আমরা শক্তিশালী দল। কিন্তু ক্রিকেট এমন একটি খেলা যাতে মাঠে প্রমাণ করতে হয়।’‘সুতরাং, আপনার সফলতার ব্যাপারে আপনি নিশ্চিত হতে পারেন না। আপনার টার্গেট পূর্ণ করতে মাঠে সেরাটা খেলতে হবে। আমরা সেটিই করতে চাই। একটি বিষয় আমি নিশ্চিত করে বলতে পারি যে, আমরা চ্যাম্পিয়ন হওয়ার জন্য লড়াই করব।’

টুর্নামেন্টের প্রথমে সাকিবের অনুপস্থিতি দলকে দুর্বল করল কিনা এমন প্রশ্নে সাবেক এই অধিনায়ক বলেন, ‘আমি জানি না যে কবে থেকে আমরা সাকিবকে পাব। কিন্তু আমরা একটি শক্তিশালী দল। এমনকি সাকিবকে ছাড়া। আমাদের তামিম, মোসাদ্দেক, শান্ত’র (নাজমুল হোসেন) মত খেলোয়াড় আছে।’বিডি.নি.

দ্যা গ্লোবাল নিউজ ২৪ ডটকম/১৬ এপ্রিল ২০১৬/রিপন ডেরি

Related posts