November 17, 2018

আবারও নতুন বিতর্কে নিজেকে জড়ালেন সালমান

ডেস্ক রিপোর্টঃ  সালমান খানে খোশমেজাজে। কখনও কারোর গান সিনেমা থেকে কেটে ফেলে দিচ্ছেন। কখনও আবার এমন সব কথা বলছেন, যাতে বিতর্কের থেকে লোক বেশি হাসাচ্ছেন।

‘সুলতান’ নিয়ে ফের বিতর্কে সালমন খান। এবার নিজেকে এক ধর্ষিতার সঙ্গে তুলনা করলেন তিনি। তাঁর এই মন্তব্যে কড়া প্রতিক্রিয়া দেখা দিয়েছে। বিশেষ করে টুইটারে বহু মানুষ এই নিয়ে সালমনকে কটাক্ষে বিঁধতে ছাড়ছেন না।

কিন্তু, হঠাৎ এমন মন্তব্য করতে গেলেন সালমন? আসলে নিজের শরীরের হাল বোঝাতে ধর্ষণের শিকার হওয়া মহিলার প্রসঙ্গটি টানেন। সালমনের মতে, যেভাবে সুলতানের জন্য তাঁকে শরীর এবং মন নিংড়ে দিতে হচ্ছে তাতে শট শেষ হলে তাঁর মধ্যে এনার্জি বলে আর কিছু থাকে না। শটের পর নড়া-চড়া করতেও অসুবিধা হয়। এই অনুভূতিটা ঠিক যেন ধর্ষণের শিকার হওয়া মহিলার মতো।

সালমনের এই সাক্ষাৎকার সামনে আসার পর থেকেই টুইটারে তোপ দেগেছেন বহু মহিলা। কেই কটাক্ষ করেছেন আবার কেউ কড়া তীর্যক মন্তব্য নিক্ষেপ করেছেন সল্লুকে।

আগামী মাসেই মুক্তি পাচ্ছে ‘সুলতান’। ঈদের সময় এর মুক্তির দিন ঠিক করা হয়েছে। এই মুহূর্তে ছবির প্রোমো বাজারে ব্যাপকভাবে রিলিজ করা হয়েছে। এর আগে সুলতানে অরিজিৎ সিংহের গান বাদ দিয়ে বিতর্কে জড়ান সল্লু। সেই ঘটনায় বলিউডে ব্যাপক প্রতিক্রিয়া হয়। এই পরিস্থিতিতে এবার ধর্ষণ নিয়ে বেফাঁস মন্তব্য সল্লুর।

দ্যা গ্লোবাল নিউজ ২৪ ডটকম/রিপন/ডেরি ২১ জুন ২০১৬

Related posts