November 21, 2018

আবারও গাড়ি ভাঙচুর !

জামায়াতের ডাকা সকাল-সন্ধ্যা হরতালের সমর্থনে সিলেট নগরীর কাজলশাহ এলাকায় ঝটিকা মিছিল করেছে শিবির নেতাকর্মীরা। মিছিল শেষে পালিয়ে যাওয়ার সময় তারা একটি সিএনজি অটোরিকশা ভাঙচুর করেছে।

বৃহস্পতিবার সকাল সোয়া ৮টার দিকে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, নগরীর কাজলশাহ এলাকায় ১০ থেকে ১৫ জন শিবির নেতাকর্মী হঠাৎ করে হরতাল-হরতাল স্লোগান দিয়ে মিছিল শুরু হরে। পুলিশ আসার সঙ্গে সঙ্গে তারা মিছিল শেষ করে পালিয়ে যায়। তবে পালিয়ে যাওয়ার সময় একটি সিএনজি অটোরিকশা ভাঙচুর করে।

এদিকে, নগরীর কাজলশাহ এলাকায় শিবির নেতাকর্মীরা ঝটিকা মিছিল ও গাড়ি ভাঙচুর করলেও নগরী রয়েছে স্বাভাবিক। সকাল থেকেই নগরীর প্রতিটি রাস্তায় রিকশা ও সিএনজি অটোরিকশা চলাচল করতে দেখা গেছে।

অপর দিকে নগরীতে যেকোন ধরনের নাশকতা ঠেকাতে আইন-শৃঙ্খলা বাহিনী সর্তক অবস্থায় রয়েছে। নগরীর প্রতিটি মোড়ে মোড়ে পুলিশ অবস্থান নিয়েছে। এছাড়াও নগরীতে পুলিশের পাশাপাশি র‌্যাব সদস্যদের টহল দিতে দেখা গেছে।

প্রসঙ্গত, যুদ্ধাপরাধের দায়ে মতিউর রহমান নিজামীর ফাঁসির আদেশ বহালের প্রতিবাদে জামায়াতের ডাকা সকাল-সন্ধ্যা হরতাল চলছে। এর আগে গতকাল বুধবার হরতালে সমর্থনে সিলেটে ঝটিকা মিছিল করেছে জামায়াত-শিবির। এছাড়াও ছাত্রলীগ ও সিলেট জাগরণ মঞ্চ হরতাল প্রত্যাখান করে মিছিল-সমাবেশে করেছে।

দি গ্লোবাল নিউজ ২৪ ডট কম/মেহেদি/ডেরি

Related posts