November 14, 2018

আপনার সন্তানের উন্নত পাঠদান দিতে আমরা বদ্ধপরিকর

FB_IMG_1518186346038

ঠাকুরগাঁও প্রতিনিধি:যুগের সাথে আপনার সন্তানের পাঠদান ও ভবিষৎ নিশ্চিত করতে ব্রিটিশ ইন্টারন্যাশনাল স্কুলের নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। অভিভাবকের মধ্যে ইতোমধ্যে এই প্রতিষ্ঠানের শিক্ষার মান আস্থা জন্মেছে। আমরা শিক্ষায় আধুনিকায়নের জন্য সব সময় বদ্ধ পরিকর। শুক্রবার সকালে ঠাকুরগাঁও ব্রিটিশ ইন্টারন্যাশনাল স্কুলের অভিভাবক সমাবেশে অত্র প্রতিষ্ঠানের চেয়ারম্যান তরুন শিক্ষাবিদ মাহফুজ কবির এ কথা বলেন।

অভিভাবকদের উদ্দেশ্যে তিনি আরো বলেন, এই শিক্ষা প্রতিষ্ঠান আপনাদের। তাই শিক্ষা প্রতিষ্ঠানটি মানুষের দৌড় গড়াই পৌঁছে দেওয়ার দায়িত্ব আমাদের সকলের। এই শিক্ষা প্রতিষ্ঠান শুধু শিক্ষার্থী ও অভিভাবকদের সেবা দিয়ে যাবে।

আর সেবার মান নিশ্চিত করবে আপনাদের সহযোগিতার মাধ্যমে। একটি নতুন প্রতিষ্ঠান স্থাপিত হলে ছোট ছোট দোষ গুন থাকবেই। আমরা সকল দিকগুলো বিবেচনা ও দোষ গুনগুলো শুধরিয়ে আপনার সন্তানের পাঠদান নিশ্চিত করতে কাজ করেই যাচ্ছি।  আমাদের লক্ষ্য সকলের সহযোগিতার ব্রিটিশ ইন্টারন্যাশনাল স্কুল একটি দেশ সেরা প্রতিষ্ঠান হিসেবে খ্যাতি অর্জন করবে।

স্কুলের প্রিন্সিপাল কর্নেল (অব:) সালাউদ্দিন আহমেদ বলেন, আপনার সন্তানকে জ্ঞানের পরিধি বৃদ্ধির লক্ষ্যে ও নতুন কিছু দেওয়ার জন্য আমরা কাজ করে যাচ্ছি। গাছ লাগিয়ে কয়েক দিনের মধ্যে ফল পাওয়া যায়, গাছের পরিচর্যার পরেই এক সময় ভাল ফল পাওয়া সম্ভব। আমরা আপনাদের সন্তানের দায়িত্ব যেহেতু নিয়েছি তাদের সুষ্ঠ পাঠদানে নিশ্চিত করবো। অভিভাবকরা কিছু দিনের মধ্যেই সন্তানের  পরিবর্তনটা বুঝতে পারবেন। তাই আমাদের কাজ করার জন্য আপনাদের সহযোগিতা একান্ত প্রয়োজন।

এ সময় অভিভাবকরা স্কুলের বিভিন্ন সমস্যা, সম্ভাবনার দিক গুলো তুলে ধরেন এবং প্রতিষ্ঠানটিকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য সকল প্রকার সহযোগিতার কথা বলেন।

পরে অভিভাবক সমাবেশ শেষে ব্রিটিশ ইন্টারন্যাশনাল স্কুলের চেয়ারম্যান মাহফুজ কবির ঢাকা উদ্দেশ্য রওনা করেন।

Related posts