September 20, 2018

আনোয়ারুজ্জামান চৌধুরীকে সমর্থন দিয়ে যা বললেন মুহিবুর রহমান…

londonবিশ্বনাথ ( সিলেট)  প্রতিনিধি :: সিলেট-২ আসনে আওয়ামীলীগ থেকে মনোনয়ন ও আগামী নির্বাচনে যুক্তরাজ্য আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরীকে পূর্ণ সমর্থন দিলেন আওয়ামীলীগ নেতা বিশ্বনাথ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মুহিবুর রহমান।

লন্ডনের ইম্প্রেশন হলে মনোনয়ন প্রত্যাশী আনোয়ারুজ্জামান চৌধুরীর সম্মানে অনুষ্টিত মতবিনিময় সভায় ১০বছর যাবত উন্নয়নমূলক কর্মকান্ড হচ্ছেনা উল্লেখ করে তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের প্রতিটি অঞ্চলের উন্নয়নের খবর আমরা পাচ্ছি কিন্তু আমাদের অঞ্চল উন্নয়ন থেকে বঞ্চিত।

তাই আমি মনে করি আমাদের এলাকায় যোগ্য নেতৃত্বের প্রয়োজন। আমি সবার সাথে একাত্মতা পোষণ করে বলতে চাই সেই নেতৃত্ব শুধুমাত্র আনোয়ারুজ্জামান চৌধুরী নিতে পারবে।বিশ্বনাথ  উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মুহিবুর রহমানের বক্তব্যের চুম্বকাংশ তুলে ধরা হলো,

আমি অত্যন্ত আনন্দিত। আমি শুনেছিলাম যে এখানে একটি মতবিনিময় সভা হবে কিন্তু মতবিনিময় সভায় সাধারন তো এতো ব্যাপক উপস্থিতি হয়না। আসলে এ মতবিনিময় সভাটি জনসভায় পরিণত হয়ে গেছে। আপনারা অনেকে দূর-দূরান্ত থেকে অনেক কষ্ট করে এসেছেন আনোয়ারুজ্জামান চৌধুরীকে সমর্থন জানানোর জন্য।

আমি মনে করি আমাদের বালাগঞ্জ-ওসমানীনগর ও বিশ্বনাথের যে অবস্থা এখানে গত ১০বছর যাবত উন্নয়নমূলক কর্মকান্ড বলতে কিছুই নাই।

প্রতিবছর দেশে গেলে প্রতিটি অঞ্চল দালাল এবং বাটপারে ভর্তি হয়ে গেছে বলে শুনতে পাই। সেখানে উন্নয়নের কোনো পরিবেশ নেই। নেতৃত্বের অভাব আছে। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের প্রতিটি অঞ্চলের উন্নয়নের খবর আমরা পাচ্ছি কিন্তু আমাদের অঞ্চল উন্নয়ন থেকে বঞ্চিত। তাই আমি মনে করি আমাদের এলাকায় যোগ্য নেতৃত্বের প্রয়োজন।

যে নেতৃত্ব উন্নয়ন কর্মকান্ড ত্বরান্বিত করতে পারবে। যে নেতৃত্ব আমাদের অঞ্চল থেকে দুর্নীতি, দালালী, চুরি বাটপারি প্রতিহত করতে পারবে। এখানে সবাই এসেছেন মনে পোষণ করে রেখেছেন আমিও আপনাদের সাথে একাত্মতা পোষণ করে বলতে চাই এই নেতৃত্ব শুধুমাত্র আনোয়ারুজ্জামান চৌধুরী নিতে পারবে। আপনারা যেমন

আনোয়ারুজ্জামানকে নির্বাচিত করার জন্য এসেছেন ঠিক আমিও এজন্য এসেছি। আজকের এই জনসভার মাধ্যমে আমরা আমাদের কেন্দ্রীয় হাইকমান্ডকে দাবি জানাবো যে নির্বাচনে একমাত্র আনোয়ারুজ্জামান চৌধুরীকে সিলেট-২ আসনে মনোনয়ন দিতে হবে।

আপনাদের সকলের প্রতি আমার অনুরোধ থাকবে আপনারা এত লোক এখানে জড়ো হয়েছেন প্রত্যেকটি অঞ্চল থেকে, সবাই যদি একেকটি করে ইমেইলে নেত্রীর কানে পৌছে দেন যে আমাদের একমাত্র নেতৃত্ব আনোয়ারুজ্জামান হবে এবং তাঁকেই মনোনয়ন দিতে হবে তাহলে ইনশাআল্লাহ্ মনোনয়ন আমরা পাবো।

আপনারা আপনাদের নিজের এলাকায় এখন থেকে যদি প্রচার অভিযান শুরু করেন। নির্বাচনের আগ পর্যন্ত প্রচার করে যান এবং দেশে গিয়ে নিজ এলাকায় আনোয়ারুজ্জামানের পক্ষে কাজ করেন তাহলে আমাদের জয় সুনিশ্চিত। বিশ্বনাথ নিয়ে কিছু লোকের শংকা আছে।

সেখানে নাকি সন্ত্রাসী প্রেত্মাতারা আমাদের ঘাড়ে আবার বসতে চায় ইনশাআল্লাহ্ আপনাদের আমি আশ্বস্ত করতে চাই অতীতেও আমরা সুফল বয়ে এনেছি। সন্ত্রাসী বিতাড়িত করতে সক্ষম হয়েছি।

সুতরাং এই প্রেত্মাতাকেও আমরা বিতাড়িত করবো। আগামী নির্বাচন যখন আসবে এর অনেক আগ থেকেই আমি আপনাদের সাথে দেশে যাবো। আমি আপ্রাণ চেষ্টা করবো নির্বাচনে আনোয়ারুজ্জামানকে জয়যুক্ত করতে।

Related posts