January 22, 2019

আত্মহত্যা করলেন মডেল রিসিলা!

risila-web

র‌্যাম্প-মডেল রিসিলা বিনতে ওয়াজের ফ্গযানের সাথে লায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। সোমবার (৩১ জুলাই) রাজধানীর বাড্ডার বাসায় সম্ভাব্য দুপুর দুইটার দিকে নিজ ঘরে ভেতর থেকে দরজা বন্ধ করে আত্মহত্যা করেছেন তিনি।

যখন আত্মহত্যা করেন, তখন তার স্বামী ছিলেন ভিডিও কলে। স্বামীর সঙ্গে হোয়াটাসঅ্যাপে কথা বলছিলেন তিনি। স্বামীকে ভিডিও কলে রেখে আত্মহত্যা করেন রিসিলা।

গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ছিদ্দিকুর রহমান মডেল রিসিলার মৃত্যুর তথ্য নিশ্চিত কলে বলেন, আমরা প্রথমে হাসপাতাল কর্তৃপক্ষের মাধ্যমে খবর পাই। পরে তার পরিবারের সাথে যোগাযোগ করে জানতে পারি রিসিলা বেশ কিছুদিন ধরেই ডিপ্রেশনে ভুগছিলেন। বর্তমানে তার মরদেহ গুলশানের ইউনাইটেড হাসপাতালে রাখা হয়েছে।

ওসি আরও বলেন,  প্রিসিলার স্বামী তার ফোন থেকে তার মাকে বিষয়টি জানানোর পর পরিবারের সদস্যরা তাকে রুমে ঝুলন্ত অবস্থায় পেয়েছে।

উল্লেখ্য, রিসিলা মূলত র‌্যাম্প ও বিলবোর্ড মডেল হিসেবেই পরিচিত। আড়ং, কে-ক্র্যাফট, ছাড়াও বেশকিছু নামিদামি ফ্যাশন হাউজের মডেল ছিলেন রিসিলা। এছাড়া দেশের বড়বড় র‌্যাম্প শো-তে স্টপার হিসেবে কাজ করছেন রিসিলা। কিছু টেলিভিশন নাটকেও দেখা গেছে তাকে।

Related posts