September 26, 2018

আগুনে পুড়লো দু’টি স’মিলসহ ৪ টি ফার্নিচারের দোকান

43
রফিকুল ইসলাম রফিক,নারায়ণগঞ্জঃ  নারায়ণগঞ্জ শহরের ডন চেম্বারে আগুনে পুড়ে গেছে দুটি স’মিলসহ ৪ টি ফার্নিচারের দোকান। বৃহস্পতিবার (৪ জানুয়ারি) ভোরে ফজর নামাজের পরে সাড়ে ৫ টার দিকে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। মুহূর্তেই আগুন ছড়িয়ে পড়ে দুটি স’মিলসহ ৪ টি ফার্নিচারের দোকানে। মন্ডলপাড়া ও হাজীগঞ্জ ফায়ার সার্ভিসের ৫ টি ইউনিট প্রায় এক ঘন্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে। এতে কোন হতাহতের ঘটনা ঘটেনি। অগ্নিকান্ডে অর্ধকোটি টাকার বেশী ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্তদের।

দোকানগুলোর মধ্যে রয়েছে আলামিনের মালিকানাধীন সৌখিন ফার্নিচার, ফয়সালের মালিকানাধীন মোহাম্মদিয়া ফার্নিচার, মিলনের মালিকানাধীন মুন্সিগঞ্জ ফার্নিচার, আলমগীরের মালিকানাধীন দেওয়ান ফার্নিচার এবং শাহ আলম ও বাতেন মোল্লার মালিকানাধীন পৃথক দুটি স’মিল। এছাড়া পাশর্^বর্তী স্ক্যান সিমেন্টের রঙ করা ভবনটিরও আংশিক ক্ষতিগ্রস্ত হয়।

মুন্সিগঞ্জ ফার্নিচারের মালিক মিলন দাবী করেছেন অগ্নিকান্ডে চারটি দোকান ও দুটি স’মিল মিলিয়ে অর্ধকোটি টাকার বেশী ক্ষয়ক্ষতি হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে বাতেন মোল্লার স’মিলে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত।

মন্ডলপাড়া ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন মাষ্টার বিল্লাল হোসেন জানান, অগ্নিকান্ডের প্রাথমিক কারণ ও খয়ক্ষতির পরিমান এখনো জানা যায়নি। সকাল ৭টার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে।

দি গ্লোবাল নিউজ ২৪ ডটকম/রিপন/ডেরি

Related posts