September 20, 2018

আওয়ামী লীগের হামলায় গ্রাম পুলিশসহ আহত ২

জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ  ঝিনাইদহে নির্বাচন পরবর্তী সহিংসতায় আওয়ামী লীগ কর্মীদের হাতে রোববার সন্ধ্যায় এক গ্রাম পুলিশসহ ২ জন আহত হয়েছেন। আহতরা হলেন- ঝিনাইদহ সদর উপজেলার হাটগোপালপুর গ্রামের নুরুল ইসলাম মন্ডলের ছেলে রবিউল ইসলাম (৩৫) ও একই উপজেলার কলমনখালী গ্রামের ছবেদ আলী মোল্লার ছেলে গ্রাম পুলিশ জাহিদ হোসেন (৩৫)।

পদ্মকর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান সৈয়দ নিজামুল গণি লিটু অভিযোগ করেন, রোববার সন্ধ্যার দিকে তার সমর্থক রবিউল ইসলাম হাটগোপালপুর বাজারে নৌকার নির্বাচনী অফিসের সামনে দাঁড়িয়ে ছিলেন। এসময় আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী বিকাশ কুমারের সমর্থক মিন্টু, সিদ্দিক, মুক্তার ও লিয়াকতের নেতৃত্বে কর্মীরা রবিউলকে রামদা কুপিয়ে জখম করে।

স্থানীয়রা তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে। এদিকে, ঝিনাইদহ সদর উপজেলার কলমনখালী বাজারে দোকানে বসে থাকা অবস্থায় দোগাছি ইউনিয়ন পরিষদের গ্রাম পুলিশ জাহিদ হোসেনকে পিটিয়ে জখম করে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ফয়েজ উল্লাহ ফয়েজের সমর্থকরা। আহত জাহিদ হোসেন জানান, আব্দুল্লাহ, রাজা ও পিকুল সহ ৭/৮ জন তাকে পিটিয়ে আহত করে। নবনির্বাচিত চেয়ারম্যান ইছাহাক আলী জোয়ারদার এ ঘটনার জন্য প্রতিপক্ষ ফয়েজউল্লাহ ফয়েজকে দায়ী করেন।

আহত রবিউল ও জাহিদকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে ঝিনাইদহ সদর থানার ওসি হাসান হাফিজুর রহমান জানান, নির্বাচন পরবর্তী সহিসংতার অংশ হিসাবে এ দু’জনের ওপরে হামলা হয়েছে। এ ঘটনায় ঝিনাইদহ সদর থানায় পৃথক দু’টি মামলা হয়েছে। আসামিদের গ্রেফতারে চেষ্টা চলছে।

দ্যা গ্লোবাল নিউজ ২৪ ডট কম/রিপন ডেরি/৯ মে ২০১৬

Related posts