September 26, 2018

আওয়ামী লীগকে সমর্থন না দেওয়ায় দোকানে তালা!

ঢাকাঃ  ঠাকুরগাঁও সদর উপজেলা আকচা ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীকে সমর্থন না দিয়ে স্বতন্ত্র প্রার্থীকে সমর্থন দেওয়ায় হেমন্ত নামে এক ব্যক্তির ওষুধের দোকানে তালা ঝুলিয়ে দিয়েছে নির্বাচিত আওয়ামী লীগের লোকজন।

গত শুক্রবার সন্ধ্যায় ঠাকুরগাঁও ফাড়াঁবাড়ি বাজারে ওই ওষুধের দোকানে আওয়ামী-লীগের লোকজন দুটি নতুন তালা ঝুলিয়ে দেয়।

এলাকাবাসী সূত্রে জানা যায়, ৪র্থ ধাপে ইউপি নির্বাচনে ঠাকুরগাঁও সদর উপজেলায় আকচা ইউনিয়নে ৩ জন চেয়ারম্যান প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। এতে স্বতন্ত্র প্রার্থী সালাহউদ্দিন বাদশাকে সমর্থন দেন ফাড়াঁবাড়ি এলাকার ডা. হেমন্ত নামে এক ব্যক্তি। কিন্তু নির্বাচনে বিজয়ী হন আওয়ামী লীগের মনোনীত প্রার্থী সুব্রত কুমার বর্মন। ফলে আওয়ামী লীগের নির্বাচন না করায় গত শুক্রবার ডা. হেমন্তের দোকানে তালা ঝুলিয়ে দেয় আওয়ামী লীগের লোকজন।

ভুক্তভোগী ডা. হেমন্ত জানান, স্বতন্ত্র প্রার্থীকে ভালোলাগায় আমি তাকে সমর্থন জানিয়ে ছিলাম। কিন্তু নির্বাচন শেষ হওয়ার পরে আওয়ামী লীগের লোকজন আমার দোকান তালা ঝুলিয়ে দিয়ে প্রাণ নাশের হুমকি দিয়েছেন। আমি ভয়ে এখন দোকানে যেতে পারছি না।

আওয়ামী লীগের নির্বাচিত চেয়ারম্যান সুব্রত কুমার বর্মন তালা ঝুলানোর বিষয়টি অস্বীকার করে বলেন, আমার লোকজন এমন কাজটি করতে পারে না। পূর্ব শত্রুতার জের ধরে অন্য কেউ এমনটি করতে পারে। যেহেতু আমি এলাকার বর্তমান চেয়ারম্যান বিষয়টি নিয়ে আলোচনায় বসে সমাধান করবেন।

বাংলাদেশ প্রতিদিন

Related posts