September 26, 2018

‘আইসিসি টাইগার তাসকিন, সানির হাত থেকে বাঁচিয়ে দিল অস্ট্রেলিয়া ও ভারতকে’

2016_03_10_17_31_13_9rOnRdIIFroYmBd2Zndur4ywcFkc3w_original

স্পোর্টস ডেস্ক : বৃহস্পতিবার ব্যাঙ্গালুরুতে পা রাখে বাংলাদেশ ক্রিকেট দল। এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপের মূলপর্বে অস্ট্রেলিয়া ও ভারতের বিপক্ষে ম্যাচ খেলতেই ব্যাঙ্গালুরুতে টাইগাররা।

২১ মার্চ অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচকে সামনে রেখে আজ ব্যাঙ্গালুরুতে রৌদ্রের কড়া তাপের মাঝেই ঘাম ঝড়ালো পুরো বাংলাদেশ দল। সকালে প্রায় তিন ঘন্টার এই অনুশীলনে নিজেদের নিয়ে পরীক্ষা-নিরীক্ষা ভালোই চালিয়েছে মাশরাফি বাহিনী।

এই অনুশীলনে তাসনিক আহমেদ আর আরাফাত সানিও ছিলেন। পরে অবশ্য তারা জানতে পারেন, তাদের বোলিং অ্যাকশন অবৈধ ঘোষণা করেছ আইসিসি। এতে করে তাদের বিশ্বকাপ মিশন শেষ হয়ে গেছে। বলা যেতেই পারে, ‘আইসিসি এই দুই টাইগারের হাত থেকে বাঁচিয়ে দিল অস্ট্রেলিয়া ও ভারতকে’।

বৃহস্পতিবার দুপুরে ব্যাঙ্গালুরুতে আসার পরদিন শুক্রবার বিশ্রামে ছিলো টাইগাররা। শুধুমাত্র পেসার মুস্তাফিজুর রহমানই অনুশীলন করেছেন নিজের ফিটনেস ফিরে পেতে।

তবে শনিবার ব্যাঙ্গালুরুর চিন্নাস্বমী স্টেডিয়ামে দেখা গেল পুরো বাংলাদেশ দলকে। অনুশীলনের জন্য মাঠে প্রবেশ করেন তারা। মাঠেই ঢুকতেই কড়া চাহনিতে তাদের স্বাগত জানান রৌদ্র মামা। তাতেও ভড়কে যায়নি সাকিব-সাব্বিররা। অনুশীলনের জন্য মাঠের মাঝ দিয়ে হেঁটে স্টেডিয়ামের পাশেই থাকা ছোট আউটডোরে হাজির হন সবাই। এক সঙ্গে না আসলে, দু’জন-তিনজন করে ঐ আউটডোরে যান তাসকিন-সানিরা।

আর সৌম্যকে বোলিং করেছেন আল-আমিন, তাসকিন আহমেদ, আরাফাত সানি, মাহমুদুল্লাহ রিয়াদ ও মাশরাফি। এখানে এক ওভার করে বোলিং করে পাশেই থাকা সাব্বিরকে বোলিং করেন তারা।

Related posts