September 25, 2018

আইপিএলের পরবর্তী আসর ভারতে আর হচ্ছে না!

স্পোর্টস ডেস্কঃ  ভারতের সবথেকে জনপ্রিয় ঘরোয়া টি টুয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের (আইপিএল) পরবর্তী আসর আর ভারতে নাও অনুষ্ঠিত হতে পারে। এমনটাই জানিয়েছেন ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সেক্রেটারি অনুরাগ ঠাকুর।–অনলাইন।

এবারের আইপিএল নিয়ে কম ঝামেলায় পড়তে হয় নি বিসিসিআইকে। ভারতে এখন চলছে ভয়াবহ খরা। খরার কারণে পানি সমস্যা, ভেন্যু সমস্যা আর একাধিকবার কোর্টের নির্দেশে ভেন্যু পরিবর্তন করতে হয়েছে আইপিএল কর্তৃপক্ষকে। তাই ভবিষ্যতে যাতে আর কোনও সমস্যায় পড়তে না হয় সেকারণে পরবর্তী আইপিএল ভারতের পরিবর্তে অন্য কোথাও আয়োজন করতে চাচ্ছে বিসিসিআই।

এর আগে জাতীয় নির্বাচনের কারণে ২০০৯ সালে আইপিএলের দ্বিতীয় আসর অনুষ্ঠিত হয়েছিল দক্ষিণ আফ্রিকায়। ২০১৪ সালেও ভারতের বাইরে আইপিএলের অর্ধেক অনুষ্ঠিত হয়েছিল। সেবার ভেন্যু ছিল আরব আমিরাত।

বিসিসিআই সেক্রেটারি অনুরাগ ঠাকুর এ প্রসঙ্গে জানান, আইপিএল গভর্নিং কাউন্সিল ভারত এবং ভারতের বাইরে সম্ভাব্য ভেন্যুর খোঁজ করছে।

তিনি আরও বলেন, “এবারের আইপিএলের ভেন্যু সমস্যার কারণে বারবার ক্রিকেটারদের স্থান পরিবর্তন করতে হচ্ছে। সঙ্গে আমাদেরও হোটেল বুকিংয়ে সমস্যায় পড়তে হচ্ছে। এছাড়া দর্শকরা অগ্রীম টিকিট কাটায় তাদেরও সমস্যা বাড়ছে। এমন অবস্থায় বিসিসিআইয়ের সঙ্গে খুব শিগগিরই আইপিএল গভর্নিং কাউন্সিল আলোচনায় বসবে। সেখানেই সিদ্ধান্ত নেওয়া হবে”।

দ্যা গ্লোবাল নিউজ ২৪ ডট কম/রিপন ডেরি/২২ এপ্রিল ২০১৬

Related posts