September 21, 2018

‘আইএস, ওসামা বিন লাদেন ইহুদিদের সৃষ্টি’


ঢাকাঃ  পুলিশের রংপুর রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক বিপিএম, পিপিএম বলেছেন, আইএস, ওসামা বিন লাদেন ইহুদিদের সৃষ্টি। এরা শত শত কোটি ডলার খরচ করে ইসলামের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। টুইন টাওয়ার ইহুদিরাই ধ্বংস করেছে। সেই সত্যগুলো এখন বেরিয়ে আসছে।

বৃহস্পতিবার বিকেলে রংপুরের স্থানীয় মসজিদের ইমাম ও আলেম ওলামাদের নিয়ে সন্ত্রাস ও জঙ্গিবাদবিরোধী মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ইসলাম শান্তির ধর্ম এবং ইসলামে জঙ্গিবাদের কোনো স্থান নেই জানিয়ে ডিআইজি বলেন, যারা ইসলামের নাম ব্যবহার করে ভিন্ন মতালম্বি, নাস্তিক, ব্লগার হত্যা করছে তারা প্রকৃত ইসলাম জানে না।

তিনি প্রশ্ন রেখে বলেন, কেউ যদি ইসলামের বিরুদ্ধে লিখে তাতে কি ইসলামের কোনো ক্ষতি হবে? অথবা আপনি আমি কি ইসলাম থেকে বের হয়ে আসবো? আমাদের উচিত লেখনির মাধ্যমে তাদের জবাব দেয়া।

তিনি আরও বলেন, ষড়যন্ত্রকারীরা বিভিন্ন পন্থায় সাধারণ মুসলমানদের দিয়ে অন্যায় কাজ করিয়ে বিশ্ববাসীর কাছে মুসলমানদের বিতর্কিত করতে চায়, জঙ্গি বানাতে চায়। একটি শয়তান রাষ্ট্র ও তাদের দোসররা নিজেরাই এসব সন্ত্রাসী কর্মকাণ্ড করে মুসলমানের ওপর দোস চাপাচ্ছে।

সাধারণ মুসলমানদের মধ্যে সচেতনতা সৃষ্টির আহ্বান জানিয়ে ডিআইজি বলেন, আপনারা সমাজের নেতা। আপনাদের অনেক দায়িত্ব রয়েছে। আপনারা যদি সেই দায়িত্ব গুরুত্বের সঙ্গে পালন করেন, তবে ইসলাম ও মুসলমানদের মধ্যে কেউ কোনোদিন বিভেদ সৃষ্টি করতে পারবে না।

রংপুরের পুলিশ সুপার আব্দুর রাজ্জাক বিপিপিএম, পিপিএম এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক আবুল কালাম।

বক্তব্য রাখেন রংপুর করোমতিয়া জামে মসজিদের খতিব হযরত মাওলানা আলহাজ বাইজিদ হোসেন, আল জামেয়াতুল করিমমিয়া জুম্মাপাড়া মাদ্রাসার মুহতামিম আলহাজ হাফেজ ইদ্রিস আলী, হাজিপাড়া মাদ্রাসার সহ. মুহতামিম হযরত মাওলানা আলহাজ আশরাফুল ইসলাম, বড় রংপুর কেরামতিয়া আলীয়া মাদ্রাসার অধ্যক্ষ মোহাম্মদ আলী সরকার, জমিয়াতুল আহলে হাদিস রংপুর শাখার সাধারণ সম্পাদক মাওলানা হাবিবুর রহমান প্রমুখ।

সভায় রংপুরের স্থানীয় মসজিদের খতিব, ইমামসহ শীর্ষস্থানীয় আলেম ওলামারা উপস্থিত ছিলেন।

দ্যা গ্লোবাল নিউজ ২৪ ডটকম/রিপন/ডেরি ২৩ জুন ২০১৬

Related posts