September 26, 2018

অস্ত্র ও জঙ্গি খুঁজতে বিশ্ববিদ্যালয়ের হল তল্লাশি করুন!

চরমোনাই পীর ও ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির সৈয়দ রেজাউল করীম সরকারকে উদ্দেশ্য করে বলেছেন, অস্ত্র ও জঙ্গি খুঁজে বের করার জন্য মসজিদ মাদ্রাসায় না গিয়ে কলেজ-বিশ্ববিদ্যালয়ের হলগুলোতে তল্লাশি করুন। সেখানে যা পাবেন তা মিডিয়ার মাধ্যমে দেশবাসীর সামনে প্রকাশ করুন। তাহলেই আপনাদের ভুল ভেঙে যাবে।

শুক্রবার বিকেলে ইসলামী আন্দোলন সিলেট বিভাগের উদ্যোগে জেলা রেজিস্ট্রি মাঠে আয়োজিত এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পীর চরমোনাই সরকারের কাছে প্রশ্ন রেখে বলেন, ক্যাম্পাসে অস্ত্রের মহড়া কারা দেয়, কোন জায়গায় দেয় ? আপনারা একটু চোখ খুললেই দেখতে পাবেন। মসজিদের ইমাম, মাদ্রাসার শিক্ষক বা ছাত্রদের হাতে অস্ত্রসহ ক্যাম্পাসে মহড়া দেয়ার ছবি কোনো দিনও পত্রিকায় দেখা যায়নি। যাদের দেখা যায় তারা ছাত্রলীগের নেতাকর্মী। তাহলে কেনো মসজিদ-মাদ্রাসায় নজরদারি। এটা ইসলাম ও মুসলমান ধ্বংসের একটি গভীর চক্রান্ত।

পীর চরমোনাই আরো বলেন, দেশের মধ্যে আইন ও বিচারের সঠিক প্রয়োগ না থাকার কারণে গণপিটুনি দিয়ে মানুষ হত্যা করা হয়, এমপি কর্তৃক শিশুকে গুলি করা হয়, মায়ের পেটের শিশু গুলিবিদ্ধ হয়। নিরাপত্তা হেফাজতের নামে নিরীহ মানুষ হত্যা করা হয়।

তিনি বলেন, এভাবে চললে রাষ্ট্রের নিরাপত্তা কোথায় ? মানুষের মধ্যে যদি নিরাপত্তা না থাকে তাহলে রাষ্ট্র কখনই নিরাপদ থাকতে পারে না। দেশে আজ মতো প্রকাশের স্বাধীনতা নেই। মিডিয়াগুলো সত্য প্রকাশ করলেই তা বন্ধ করে দেয়া হয়। সরকারের অশুভ শক্তির উৎস খুঁজে বের করতে হবে। বর্তমানে পৌর নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হবে কিনা সন্দেহ। কারণ সন্ত্রাসী অস্ত্র ও পেশি শক্তি মুক্ত না হওয়া পর্যন্ত সন্দেহ থেকেই যাবে।

সংগঠনের সিলেট মহানগর সভাপতি মুফতি মো. ফখরুদ্দীনের সভাপতিত্বে ও সেক্রেটারি ডা. রিয়াজুল ইসলাম রিয়াজের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন, সংগঠনের মহাসচিব অধ্যক্ষ মাওলনা ইউনুস আহমদ, সহকারী মহাসচিব মাওলানা ইমতিয়াজ আলম,সহকারী প্রচার সম্পাদক মাওলানা মোহাম্মদ নেছার উদ্দিন প্রমুখ।জাগোনিউজ

দি গ্লোবাল নিউজ ২৪ ডট কম/রিপন/ডেরি

Related posts