December 14, 2018

অল্পের জন্য প্রাণে বেঁচে গেলেন নেইমার

স্পোর্টস আপডেট ডেস্ক- অল্পের জন্য প্রাণে বেঁচে গেলেন ব্রাজিলিয়ান ফুটবল তারকা বার্সা স্ট্রাইকার নেইমার। দুর্ঘটনায় তার গাড়ির একপাশ ক্ষতিগ্রস্ত হলেও অক্ষত রয়েছেন তিনি। রোববার সকালে স্পেনের বার্সেলোনায় বিমানবন্দরে যাওয়ার পথে তার ফেরারি ৪৫৮ স্পাইডার দুর্ঘটনার কবলে পড়ে।
আজ রাতে রিয়েল সোসিয়েদাদের বিপক্ষে খেলতে বিমানবন্দরে পথে ছিলেন নেইমার। সেখানেই অপেক্ষায় ছিলেন তার সতীর্থরা। দুর্ঘটনার পর বার্সার স্টাফরা নেইমারকে উদ্ধার করে বিমানবন্দরে নিয়ে যান। আর একটুর জন্য ফ্লাইট মিস করতে যাচ্ছিলেন তিনি।

স্পেনের শীর্ষ ক্রীড়া দৈনিক মার্কা বলছে, ধাক্কা খেয়ে নেইমারের গাড়ি পাক খেয়ে উল্টো দিকে ঘুরে যায়। বার্সার কর্মীদের একজন পেপে কস্তা ক্রেন আসা পর্যন্ত অপেক্ষা করেন। ক্রেন দিয়েই গাড়িটি পরে সরানো হয়। এই দুর্ঘটনায় ব্রাজিলের এ তারকা বড় কোনো ধরনের আঘাত পাননি বলে নিশ্চিত করেছে মার্কা।

এদিকে আজকের গুরুত্বপূর্ণ এই ম্যাচে নেইমারের খেলা নিয়েই সংশয় নেই বলে জানিয়েছে মার্কা। বাংলাদেশ সময় রাত পৌনে দুইটায় বার্সা মুখোমুখি হবে রিয়াল সোসিয়েদাদের। তবে দুর্ঘটনার কারণে মানসিক আঘাত সত্ত্বেও নেইমার খেলার জন্য প্রস্তুত বলে জানিয়েছে বার্সা কর্তৃপক্ষ। সতীর্থ লিওনেল মেসিও এক টুইটে এমনটাই জানিয়েছেন।

Related posts