September 21, 2018

অভয়নগরে ভাইয়ের হাতে ভাই খুন!

997

মহসিন প্রতিনিধি,বেনাপোল  প্রতিনিধিঃ  যশোরের অভয়নগর উপজেলার গুয়াখোলা গ্রামে বড়ভাইয়ের ধারাল অস্ত্রের আঘাতে মিন্টু পাটোয়ারী (৪০) নামে একজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার রাত আটটায় দিকে জমিজমা নিয়ে বিরোধের জের ধরে এ ঘটনা ঘটে।

নিহত মিন্টু ওই এলাকার ছাত্তার পাটোয়ারীর ছেলে। ঘাতক বড়ভাইয়ের নাম রুহুল আমিন পাটোয়ারী।
অভয়নগর থানার ওসি তদন্ত আব্দুর রহিম মোল্লাহ জানান, রাতে মিন্টু পাটোয়ারী গরুহাটা মসজিদে নামাজ আদায় করার পর বাড়ি ফিরছিলেন। সেখানে আগে থেকে ওৎ পেতে থাকা বড়ভাই রুহুল আমিন পাটোয়ারী ও তার সঙ্গীয় লোকজন মিন্টু পাটোয়ারীকে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অবস্থার অবনতি হওয়ায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। সেখানে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

এদিকে এসআই মুজিবর রহমান জানান, বাড়ির গেটের সামনে কিছু জমি নিয়ে দুই ভাইয়ের মধ্যে বিরোধ চলে আসছিল দীর্ঘদিন থেকে। বিষয়টি নিয়ে বৃহস্পতিবার সকালে দুই ভাইয়ের মধ্যে সংঘর্ষ হয়। ঘটনার পর এক পক্ষ থানায় অভিযোগ দিলে পুলিশ বিষয়টি মীমাংসার জন্য দুই ভাইকে রাতে থানায় আসার কথা বলা হয়। কিন্তু রাতে থানায় আসার আগেই হত্যার শিকার হন মিন্টু পাটোয়ারি। পৃলিশ নিহতের লাশ উদ্দার করে ময়না তদন্তের জন্য মর্গে প্ররন করেছে। এ ঘটনায় মামলা হযেছে অভয়নগর থানায়।

দি গ্লোবাল নিউজ ২৪ ডট কম/রিপন/ডেরি

Related posts