December 14, 2018

অবৈধ উপায়ে ক্ষমতা গ্রহণের দিন শেষ !

বাংলাদেশে বন্দুকের নল ঠেকিয়ে ক্ষমতায় আসার দিন শেষ হয়ে গেছে বলে মন্তব্য করেছেন জাতীয় সংসদের ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিয়া।

তিনি বলেন, ভোট পেতে গেলে জনগণের কাছে যেতে হবে। যেটা বিএনপি না করে আন্দোলনের নামে মানুষকে পুড়িয়ে হত্যা এবং দেশের ও সমাজের সম্পদ ধ্বংস করেছে। যার ফলে পৌর নির্বাচনে বিএনপিকে জনগণ লাল টিকিট দেখিয়েছে।

শুক্রবার রাতে রংপুর নগরীর ২নং ওয়ার্ডের মনোহর আইসিএম কৃষক ক্লাবের আয়োজনে আইসিএম পদক-২০১৬ প্রদান, গুণীজন সংবর্ধনা ও প্রকাশ্যে ঋণ বিতরণ অনুষ্ঠান প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

জাতীয় উন্নয়নে উত্তরাঞ্চলের কৃষিক্ষেতে জিডিবি বৃদ্ধিতে সহায়ক হিসেবে কাজ করছে উল্লেখ করে স্পিকার বলেন, উত্তরাঞ্চল উন্নয়নে বরাবরই বঞ্ছিত। উন্নয়নের জন্য উত্তরাঞ্চল থেকে কথা বলার লোকের অভাব। উন্নয়নের জন্য আমাদের সকলের সোচ্চার হতে হবে।

মনোহর উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এ কে এম নুর-উন-নবী, জেলা পরিষদ প্রশাসক মমতাজ উদ্দিন আহম্মেদ, বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক নির্মল চন্দ্র ভক্ত, বাংলাদেশ ব্যাংকের গভর্নর সচিবালয়ের মহাব্যবস্থাপক এএফএম আসাদুজ্জামান, বাংলাদেশ ব্যাংক রংপুরের মহাব্যবস্থাপক খুরশীদ আলম, মহানগর আওয়ামী লীগের সভাপতি সাফিউর রহমান সফি প্রমুখ।

দি গ্লোবাল নিউজ ২৪ ডট কম/মেহেদি/ডেরি

Related posts