September 21, 2018

অবশেষে গুইমারার অজ্ঞাত লাশের সন্ধান মিললো

আল-মামুন,খাগড়াছড়ি প্রতিনিধিঃ  অবশেষে গুইমারার কবুতরছড়ায় খুন হওয়ায় অজ্ঞাত লাশের সন্ধান মিললো। তার বাড়ী রামগড়ের পূর্ব চৌধুরী পাড়া এলাকায়। নিহতের নাম মোমিনুল হক বলে নিশ্চিত করে তার ছোট ভাই একরাম হোসেন। শুক্রবার তথ্য অনুসন্ধানী করতে গিয়ে বিষয়টি বেরিয়ে আসে।

নিহত মোমিনুল হকের লাশ শনাক্ত করে নিহতের স্বজনরা পারিবারীক ভাবে দাফন ও স্বীকৃতি প্রদানের লক্ষ নিয়ে গুইমারা থানায় যোগাযোগ করলেও তদন্তকারী কর্মকর্তা কর্তৃক কোন ধরনের সহযোগিতার অভিযোগ উঠেছে।

রামগড়ের পূর্ব চৌধুরীপাড়ার মৃত রবিউল হোসেন সওদাগরের ছেলে চলতি বছরের ৩ ফেব্রুয়ারী সৌদি আরব যাওয়ার উদ্দেশে বাড়ী ত্যাগ করেন। এর পর থেকে সে নিখোঁজ। ছোট ভাই একরাম জানান, ২০০১ সালে ইসলাম ধর্মের বিধান মতে রাবেয়ার সাথে মোমিমুল হকের বিয়ে হয়। তার সাংসারে ৯ বছর বয়সী মো: আলী নামের এর ছেলে ও রহিমা আক্তার নামের ১৪ বছরের এক কন্যা সন্তান রয়েছে। নিহতের মোমিনুল হক ৬ ভাই, ৩ বোনের মধ্যে সবার বড়।

নিহতের পরিবার অভিযোগ করে জানান, মামলার তদন্তকারী কর্মকর্তা (এসআই) মশিউর রহমান এর নিকট বিষয়টি নিয়ে নিহত ভাইয়ের পরিচয় দিয়ে শনাক্ত করতে গেলে এ পুলিশ কর্মকর্তা মৃত ব্যাক্তির আঙ্গুলের ছাপ ও ছবির অযুহাতে অসহোগিতা অব্যাহত রেখেছে বলে জানান।

এদিকে অজ্ঞাত লাশ পাওয়ার পর পুলিশ পক্ষ থেকে মামলা দায়ের করা হলে জড়িত সন্দেহে ৫ জনকে পুলিশ আটক করে। পরে তাদের আদালতে প্রেরণ করলে ২ আসামী জামিনে রয়েছে বলে একটি সূত্রে জানা গেছে।

দ্যা গ্লোবাল নিউজ ২৪ ডট কম/রিপন ডেরি/১ মে ২০১৬

Related posts