February 22, 2019

অনেক হয়েছে, এনাফ ইজ এনাফ, সরকারকে ফখরুল

ঢাকাঃ  জঙ্গিবাদের কথা বলে দেশের বিরোধীদলকে দমনের চেষ্টা করছে সরকার এমন অভিযোগ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

সরকারকে আহ্বান জানিয়ে তিনি বলেন, ‘দেশের জঙ্গিবাদ নির্মূলে সকল রাজনৈতিক দলগুলোকে ডেকে কনভেনশনের মধ্য দিয়ে একটা জাতীয় প্রতিরোধ গড়ে তুলুন। তা না হলে ভয়াবহ এ অবস্থা থেকে রক্ষা পাওয়া যাবে না।’

রাজধানীর ইঞ্জিনিয়ারস ইনস্টিটিউশন মিলনায়তনে মঙ্গলবার সন্ধ্যায় বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা আয়োজিত এক আলোচনা ও ইফতার মাহফিল অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, ‘সবাইকে নিয়ে জাতীয় ঐক্য গড়ে তুলতে হবে। আমি ছাত্রদলের এই সমাবেশ থেকে সরকারের প্রতি এই আহ্বান জানাতে চাই, অনেক হয়েছে। এনাফ ইজ এনাফ। দেশকে ধ্বংস করে দিয়েছেন। এখন দেশে জঙ্গিবাদ, উগ্রবাদের নাম করে ভয়াবহ ধ্বংসযজ্ঞের দিকে দেশ যাচ্ছে তাকে বন্ধ করার চেষ্টা করুন। এজন্য সকল রাজনৈতিক দলকে ডেকে কনভেনশনের মধ্য দিয়ে একটা জাতীয় প্রতিরোধ গড়ে তুলুন।’

ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি অধ্যাপক এমাজউদ্দীন আহমদ, ঢাবি শিক্ষক অধ্যাপক ড. সুকোমল বড়ুয়া, অধ্যাপক সিরাজুল হক, বিএনপির যুগ্ম-মহাসচিব খায়রুল কবির খোকন, ছাত্র বিষয়ক সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদল সভাপতি আল মেহেদী তালুকদারসহ দলীয় নেতাকর্মীরা এ সময় উপস্থিত ছিলেন।

Related posts