November 18, 2018

অনুশীলনে নেমে পড়েছেন মোহাম্মদ আশরাফুল

মোহাম্মদ আশরাফুল

স্পোর্টস ডেস্কঃ  বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) স্পট ফিক্সিংয়ের অভিযোগে ২০১৩ সালে তিন বছরের জন্য নিষিদ্ধ হয়েছিলেন বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল। নিষেধাজ্ঞার মেয়াদ শেষ হবে এ বছরের ১৬ আগস্ট। তবে ক্রিকেট যাদের রক্তে মেশা তারা কী কখনও ক্রিকেট ছেড়ে থাকতে পারেন! আশরাফুলও ব্যতিক্রম নন। তাই তো নিষেধাজ্ঞার মেয়াদ শেষ হওয়ার আগেই অনুশীলনে নেমে পড়েছেন এ ডানহাতি ব্যাটসম্যান। সুত্র- যুগান্তর

জাতীয় দলে ফেরার লক্ষ্যে শুক্রবার মাঠে ফিরে পুরোদমে অনুশীলন করেছেন আশরাফুল। আর তার এই অনুশীলনের খবরটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজেই জানিয়েছেন অ্যাশ। আশরাফুল লিখেছেন, অনেকদিন পর অনুশীলনে যাচ্ছি। তাই আজকের সকালটা আজ অন্যরকম সুন্দর আমার জন্য। দারুণ লাগছে। জাতীয় দলের সাবেক লেগ স্পিনার ওয়াহিদুল গনির ডাকেই নাকি সুইজ্যারল্যান্ড সফর বাদ দিয়ে অনুশীলনে ফিরলেন আশরাফুল।

আশরাফুলকে পহেলা বৈশাখে ফোন করে অনুশীলন করার কথা বলেছিলেন ওয়াহিদুল। আর তার ডাকে সাড়া দিয়েই অনুশীলনে মগ্ন হয়েছেন বাংলাদেশের বহু জয়ের এ নায়ক। এদিকে বহুদিন ধরে আঙুলের ইঞ্জুরিতে ভোগা আশরাফুলের জন্য সুখবর দিয়েছেন চিকিৎসক। ডাক্তার জানিয়েছেন, তার আঙুলের ইঞ্জুরি সেরে গেছে।

দ্যা গ্লোবাল নিউজ ২৪ ডটকম/১৫ এপ্রিল ২০১৬/রিপন ডেরি

Related posts