November 16, 2018

অতঃপর একসঙ্গে রণবীর-ক্যাটরিনা!

অতঃপর একসঙ্গে রণবীর-ক্যাটরিনা! তাহলে এবার হবে তো?

বিনোদন ডেস্ক : প্রেম অতঃপর বিচ্ছেদ। এ নিয়ে এ পর্যন্ত জলঘোলা কম হয়নি। হয়েছে নানা আলোচনা সমালোচনাও। এখনও যে এসব আলোচনা থেমেছে তাও কিন্তু নয়। তবে এবার নতুন আলোচনা হচ্ছে, এই প্রেমিক জুটি দ্বন্দ্ব ভুলে আবারও এক হয়েছেন।

সম্প্রতি তাদের একসঙ্গে দেখা গেছে। পাপারাজ্জিরা এ প্রেমিকজুটিকে ক্যামেরায় বন্দিও করেছেন। সেই স্থিরচিত্র সামনে আসতেই তাদের নিয়ে নতুন করে জল্পনা শুরু হয়েছে। এ জুটির শুভাকাঙ্ক্ষীরা মনে করছেন, এবার হয়ত রণবীর-ক্যাটের
সম্পর্কের বরফ গলতে শুরু করেছে।

জানা গেছে, সম্প্রতি রণবীর কাপুরের বান্ধবী আরতী শেঠির জন্মদিনের পার্টিতে এ প্রেমিক যুগলকে কথা বলতে দেখা গেছে। ওই জন্মদিনের পার্টিতেই নিমন্ত্রিত একজন মিডিয়াকে জানান, ক্যাটরিনা রণবীরকে তাদের সম্পর্কটাকে টিকিয়ে রাখতে আরেকটা সুযোগ দেয়ার অনুরোধ করেন। এর উত্তরে রণবীরের সায় দেয়। এরপরই তারা পরস্পকে জড়িয়ে ধরেন।

এ প্রসঙ্গে রণবীরের এক ঘনিষ্ঠসূত্র জানিয়েছে, ‘সব ঝগড়া-বিবাদ ভুলে আবারো পূর্বের সম্পর্কে ফিরে এসেছেন রণবীর-ক্যাট। এতে উভয় পরিবারই খুশি হয়েছে।’

সূত্রটি আরো জানিয়েছে, ক্যাটরিনার সঙ্গে সম্পর্কের শুরুর দিকে একেবারেই খুশি ছিলেন না রণবীরের পরিবার। তবে ধীরে ধীরে বরফ গলে। তাই কাপুর পরিবারের পারিবারিক অনুষ্ঠানেও ক্যাটরিনাকে দেখা যায়। তবে সম্প্রতি সাবেক প্রেমিক সালমান খানের সঙ্গে এক রিয়েলিটি শোতে উপস্থিত হওয়াকে কেন্দ্র করে রণবীরের সঙ্গে ক্যাটের বিবাদের সূত্রপাত ঘটে।

Related posts