November 14, 2018

অজ্ঞানপার্টির দেওয়া জুস খেয়ে যাত্রীর মৃত্যু!

এ কে আজাদ,চাঁদপুর:  চাঁদপুরের ট্রেনে অজ্ঞানপার্টির দেওয়া জুস পান করে রেবা বেগম (২৭) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। চট্টগ্রাম থেকে চাঁদপুরের উদ্দেশে ছেড়ে আসা মেঘনা এক্সপ্রেস ট্রেনে ঘটনাটি ঘটেছে।

বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) দিনগত রাত ১০টার দিকে ট্রেনটি লাঙ্গলকোর্ট ছেড়ে লাকসাম আসার সময় এ ঘটনা ঘটে।

চাঁদপুর জিআরপি থানা পুলিশ জানায়, মেঘনা এক্সপ্রেস ট্রেনের শোভন শ্রেণির ঢ-৯৬৮৪ বগির ৩৪ আসনে ছিলেন রেবা বেগম। ঘটনাস্থলে আসার আগে রেবা বেগমের পানি পিপাসা লাগে। এ সময় পাশে থাকা অজ্ঞান পাট্রির সদস্যদের দেওয়া জুস পান করেন তিনি। কিছুক্ষণ পরে তার বুকে ব্যথা অনুভব হয়। এ সময় জুস দেওয়া ব্যক্তি সটকে পড়েন। লাকসাম স্টেশনে পৌঁছালে দু’ তিনটি ঢেকুর দিয়ে মৃত্যুর কোলে ঢলে পড়েন রেবা।

রেবা বেগমের স্বামী রাশেদুল ইসলাম জানান, তারা চট্টগ্রাম রূপাবাদ কলোনিতে ভাড়া থাকতেন। তার স্ত্রী গার্মেন্ট কর্মী। তাদের গ্রামের বাড়ি রাজবাড়ী সদরের আটাশ কলোনিতে। চট্টগ্রাম থেকে স্বামী ও বাবাসহ স্বপরিবারে বাপের বাড়ি পিরোজপুরের কাউখালী কেউন্দিয়া গ্রামের উদ্দেশে  রওয়ানা হন। ঘটনার সময় তার দু’ছেলে মো. আকাশ (১০) ও মো. আরাফাত (৫) সঙ্গে ছিল।

চাঁদপুর জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওসমান গণি পাঠান জানান, এ ঘটনায় জিআরপি থানায় একটি সাধারণ ডাইরি হয়েছে। রাত ১টায় মাইক্রোবাস যোগে রেবা বেগমের লাশ গ্রামের বাড়িতে নিয়ে যাওয়ার জন্য চাঁদপুর থেকে রওয়ানা হয়।

দি গ্লোবাল নিউজ ২৪ ডট কম/রিপন/ডেরি

Related posts