September 19, 2018

অগ্রণী ব্যাংকের কর্মীকে কুপিয়ে জখম

আঃ রহিম রেজা
ঝালকাঠি থেকেঃ
ঝালকাঠির রাজাপুরে লেবুবুনিয়া বাজার অগ্রাণী ব্যাংক শাখার নিরাপত্তা কর্মী শহিদুল ইসলাম শহিদ (২৪) কে হত্যার উদ্দেশ্যে কুপিয়ে মারত্মক জখম করেছে দুর্বৃত্তরা। গতকাল শুক্রবার রাত পৌনে ৯টার দিকে লেবুবুনিয়া বাজারের বটতলা এলাকায় এ ঘটনা ঘটে। গুরুতর জখম শহিদকে প্রথমে রাজাপুর স্বাস্থ্য কেন্দ্রে প্রাথমিক চিকিৎসা দিয়ে রাতেই বরিশাল শেবাচিমে ভর্তি করা হয়েছে। শহিদ উপজেলার রোলা গ্রামের আলতাফ হোসেনের ছেলে।

আহত শহিদ ও স্থানীয় সূত্র জানান, রাতে ভাত খেয়ে কর্মস্থল ব্যাংকে আসার পথিমধ্যে ওত পেতে থাকা প্রতিপক্ষ উপজেলার চারাখালি গ্রামের মকবুল হোসেনের ছেলে বাবু (২৫), মানিক (৩০) ও লেবুবুনিয়া গ্রামের রুহুল আমিনের ছেলে সবেল (১৮) ও হেমায়েত উদ্দিনের ছেলে মেহেদি (২৫) পথরোধ করে শহিদের মাথায়, কাঁধে ও কোমরে দাড়ালো অস্ত্র দিয়ে এলোপাতারি কুপিয়ে মারাত্ম জখম করে। রাজাপুর থানার এসআই লাইজু আক্তার জানান, তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে। রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

গৃহবধূকে ধর্ষণ করতে গিয়ে কোপ খেয়ে হাসপাতালে লম্পট

ঝালকাঠির রাজাপুরে এক গৃহবধূকে রাতে ঘরে ঢুকে ধর্ষণের চেষ্টা করতে গিয়ে মোবাশের হাওলাদার (৩৫) নামে লম্পট দাওয়ের কোপ খেয়ে রাজাপুর স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি। উপজেলার পূব বামনখান গ্রামের গত ১৬ জুনের এ ঘটনায় ওই গৃহবধূ বাদি হয়ে রাজাপুর থানায় অভিযোগ দিলে গতকাল শনিবার দুপুরে ঘটনাস্থলে পরির্দশন করেছে পুলিশ।

মোবাশের হাওলাদার ওই গ্রামের শাহ জাহান হাওলাদারের ছেলে। পূব বামনখান গ্রামের ওই গৃহবধূ অভিযোগ করে জানান, পূব বামনখান গ্রামের মোবাশের হাওলাদার র্দীঘদিন ধরে তাকে কু-প্রস্তাব দিয়ে আসছিলো।

ঘটনার দিন তার স্বামী একটি দাওয়াতে গেলে সেই সুযোগে রাত পৌনে ১০ টার দিকে মোবাশের হাওলাদার এসে দরজা খুলতে বললে তাকে বার বার চলে যেতে বললেও সে কৌশলে দরজার খুলে তাকে ধর্ষণের চেষ্টা করে থাকা দাও দিয়ে কুপিয়ে নিজের ইজ্জত রক্ষা করে। এ বিষয়ে রাজাপুর থানার এসআই আব্দুল কাইউম জানান, তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

Related posts