November 15, 2018

অগ্নিসংযোগের ঘটনায় জাপা কর্মী আটক

39
রফিকুল ইসলাম রফিক,নারায়ণগঞ্জঃ  বন্দরে মারধর ও বাড়ি ঘরে অগ্নিসংযোগের ঘটনায় জাকির হোসেন জাকের (৪৮) নামের এক জাপা কর্মীকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে জাঙ্গাল এলাকা থেকে তাকে আটক করা হয়। এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার ধামগড় ইউপির জাঙ্গল গ্রামের জাকির হোসেন জাকের ছেলে বাবু  গত সোমবার রাতে চুরি করার উদ্দেশ্যে একই গ্রামের সাবেক মেম্বার মৃত আব্দুস ছাত্তারের ছেলে বাদশা মিয়ার ঘরে প্রবেশ করে। এসময় ওই বাড়ির লোকজন তাকে দেখে ফেললে বাবু পালিয়ে যায়। এ ঘটনাটি বাদশা এলাকায় ছড়িয়ে দিয়ে হৈ হুল্লোড় করে।

এর জের ধরে পর দিন মঙ্গলবার রাতে চোর ছেলের পক্ষ নিয়ে তার বাবা জাকির হোসেন জাকের ও তার ছেলে বাবুসহ ৮/১০ জন বাদশা মিয়াকে মারধর করে এবং তার ঘরে অগ্নিসংযোগের ঘটনা ঘটিয়েছে। এ ঘটনায় বাদশা বাদি হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেন। এ অভিযোগের প্রেক্ষিতে তদন্তকারী কর্মকর্তা ঘটনাস্থলে গিয়ে তদন্ত করে তার প্রমানিত হয়।

এসময় স্থানীয় লোকজন মিমাংসার আশ্বাস দিয়ে দারোগাকে পাঠিয়ে দেয়। পরে মিমাংসা না করে ভুক্তভোগি ওই ব্যক্তিকে উল্টো অভিযোগ তুলে নেয়ার জন্য নানা হুমকি দমকি দেয়। পরে এ ঘটনা পুলিশকে ফের জানালে পুলিশ বৃহস্পতিবার সকালে ঘটনায় জড়িত অভিযুক্ত স্থানীয় জাতীয় পার্টির কর্মী জাকির হোসেন জাকেরকে আটক করে কামতাল তদন্ত কেন্দ্রে নিয়ে যায়। আটকের পর  স্থানীয় লোকজন উভয় পক্ষকে মিমাংসা করে তাকে পুলিশ কাছ থেকে ছাড়িয়ে নেয়। জাক্কার  জাতীয় পার্টির নেতা পরিচয় দিয়ে এলাকায় জমি দখল, চাঁদাবাজিসহ বিভিন্ন অপকর্ম করে আসছে বলে একাধীক অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে।

দি গ্লোবাল নিউজ ২৪ ডটকম/রিপন/ডেরি

Related posts